Madan-Pakhi: টিভির পর্দার পাখিকে একহাতে জড়িয়ে বুকের কাছে নিয়ে দাঁড়িয়ে কালারফুল বয় মদন মিত্র! ‘পাখিধরা দেখছি’, তীব্র সমালোচনা নেটপাড়ায়

বাংলার রাজনৈতিক জগতের একজন পরিচিত মুখ হলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলেও তার ওঠাবসা বিনোদন জগতের সঙ্গে। অনেক অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবিটিতে দেখা যায় মদন মিত্র কে। রাজনৈতিক জগতের পরিচিত মুখের সাথে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ একজন। সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত সংখ্যা প্রচুর।

এই পরিচিত ব্যক্তিত্বের জীবন থেকে পোশাক পরিচ্ছদসহ সবকিছুই রঙিন। তাই তাকে অনেকেই ‘কালারফুল বয়’ বলে ডেকে থাকেন। কিছুদিন আগেই মদন মিত্রর সঙ্গে ছবি দিতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায় এবং শ্রীতমা ভট্টাচার্যকে। ছোটপর্যায়ে সঙ্গে বড় পর্দাতেও তাকে অনেক অভিনেতা অভিনেত্রী সঙ্গে দেখা গেছে তার মধ্যে উল্লেখযোগ্য হল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

তবে এবার তাকে দেখতে পাওয়া গেল বড় কথা এবং ছোট পর্দা দুটোতেই জনপ্রিয় মুখ অভিনেত্রী মধুমিতা সরকারের সাথে। সম্প্রতি মদন মিত্র তার সোশ্যাল মিডিয়ায় দুর্গা ঠাকুরের সামনেই মধুমিতা সরকারের সঙ্গে একটি ছবি দিয়েছেন যা দেখে একাধিক মন্তব্য করেছেন নেটিজেনরা।

ছবিতে মদন মিত্র কে দেখা গেছে লাল রঙের ধুতি এবং কালো ও সাদা আর কম্বিনেশনে পাঞ্জাবিতে। তার সঙ্গে স্বভাব সিদ্ধ তার চোখে চশমা। তার সঙ্গে মধুমিতাকে একহাতে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। মধুমিতা করে রয়েছেন একে নীল জিন্সের সঙ্গে গোলাপি রঙের ক্রপ টপ।

আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই মেয়ে একাধিক মন্তব্য ভেসে এসেছে মদন মিত্রের কমেন্ট বক্সে। যেখানে একজন লিখেছেন, “ছেলেধরা হয় শুনেছি, পাখিধরা এই প্রথম”। আবার কেউ লিখেছেন, “এসব দেখার পরেও মা দূর্গা যে কেন ত্রিশূল নিয়ে খোঁচা মারছে না!”

Actress

Back to top button