Tollywood

Tithi Basu: জন্মদিনে বয়ফ্রেন্ড চুমু খেয়ে প্রকাশ করেছিলেন ভালবাসার কথা, সেটাই শেষ চুমু! চোখের জলে ভাঙলো সম্পর্ক! “কচি বয়সে পেকে গেলে যা হয়”, মা ধারাবাহিকের ঝিলিকের এই পরিণতি দেখে হতাশ দর্শক

প্রত্যেক মানুষের জীবনে প্রেম বিরহ বিচ্ছেদ এগুলি থাকে। তবে একেক জনের গল্প একেক রকম হয়। মাঝেসাঝে সেই গল্প অনেক সময় হয়তো প্রকাশ পায় না।

তোরে সেলিব্রিটিদের ক্ষেত্রে ব্যাপারটা অন্যরকম। তারা যেহেতু অত্যন্ত পরিচিত মুখ দর্শকদের কাছে তাই তাদের ব্যক্তিগত জীবন এবং তাদের কাজের জীবন আর এখন আলাদা নয়। সাধারণত ব্যক্তিগত জীবন ব্যক্তিগত থাকাটাই ভালো কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই তারকাদের ব্যক্তিগত জীবনের প্রতিটি খুঁটিনাটি চলে আসে প্রকাশ্যে।

এবার সামনে এলো আরো এক জনপ্রিয় জুটির প্রেম ভাঙ্গার কথা। এইতো মাত্র কয়েক ঘন্টা আগের কথা। প্রেমিকার জন্মদিনে তাকে চুমু খেয়ে প্রেমিক প্রকাশ করেছিলেন তিনি তাকে ভালবাসেন। পৃথিবীর যে প্রান্তেই থাকেন না কেন তিনি ভালবাসেন ওই মেয়েটিকে। যে মেয়েটির কথা বলছি তিনি হলেন মা ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ছোট্ট ঝিলিক।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

যদিও সেই ছোট্ট ঝিলিক যে আর ছোট্ট নেই সেটা তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল দেখলেই বোঝা যায়। অভিনেত্রী তিথি বসুর জীবনে এবার প্রেম ভাঙলো। আর সেই কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ২৪ ডিসেম্বর ছিল টলিপাড়ার এই কনিষ্ঠ অভিনেত্রীর জন্মদিন। সেই দিনে প্রেমিক দেবাযুধ পালের সঙ্গে অভিনেত্রীর ছবিতেই ভরে গেছে তার ফেসবুক।

ঠিক তার পরের দিনই বদলে গেল সম্পর্কের সমীকরণ। প্রকাশ্যে বিচ্ছেদ ঘোষণা করলেন অভিনেত্রী নিজে। কিছু জানিয়েছেন আমি আর দেবাযুধ মিলে এ সম্পর্কটাকে আর এগিয়ে নিয়ে না যাবার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু হঠাৎ এমন কী ঘটনা ঘটলো যে এই সিদ্ধান্তে আসতে হলো দুজনকে?

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এক সংবাদ মাধ্যম সরাসরি যোগাযোগ করে অভিনেত্রীর সঙ্গে। তিথি উত্তর দিয়েছেন। তিনি জানান একটা সম্পর্কের মধ্যে যখন পরিবার খুব বেশি পরিমাণে হস্তক্ষেপ করে ফেলে তখন সব ঘেঁটে যায়। এবারও তাই হয়েছে। আর এবার যেটা হয়েছে তার পরে নাকি আর সম্পর্ক ঠিক হবার মত নয়।

কলেজ থেকে শুরু হয়েছিল দুজনের প্রেম। প্রায় চার বছর চলেছে সেই সম্পর্ক। মাঝে মাঝেই প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করতেন “ঝিলিক” তিথি। প্রেমিকের বাইকে করে ঘুরতে বেরিয়ে পড়তেন যখন তখন এবং সেই ভিডিও শেয়ার করে নিতেন নিজের অনুরাগীদের সঙ্গে। এখন দুজনের পড়াশোনা শেষ। তিথি আবার অভিনয় জগতে ফিরতে চান। দেবাযুধ ব্যস্ত নিজের ক্রিকেট নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button