ফুলঝুরির হাতে কাঁচের চুড়ি পরিয়ে দিলো লালন!’পালিয়ে যা, চড়ুই যদি দেখে মারবে’, মজা করলেন নেটিজেনরা

স্টার জলসার এখন অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ধূলোকণা।এর প্রতিপক্ষ হলো জি বাংলার মিঠাই তাই বোঝাই যাচ্ছে দুই ধারাবাহিক এর মধ্যে কতটা টক্কর চলে প্রতি সপ্তাহে বৃহস্পতিবারে। ধুলোকণা দুই-তিন সপ্তাহ এগিয়ে ছিল তবে আগের সপ্তাহে মিঠাই নিজের জায়গা আবার ফিরিয়ে নিয়েছে। আগামীকাল কী হয় সেটাই দেখার।

তবে ধূলোকণা এখন জমে উঠেছে।বস্তি বাড়ির ছেলে ড্রাইভার লালনকে বিয়ে করে সে হাড়ে হাড়ে যন্ত্রণা বুঝছে।অন্যদিকে অঙ্কুর ফুলঝুরিকে বিয়ে করতে চেয়েছে এবং যখন তাকে দামি গয়না উপহার দিল চড়ুইয়ের তো রাগে গা মাথা জ্বলে গেল। সেই আর তার মা এখন ভাবছি যে কেন লালনকে জামাই করতে গেল। ফুলঝুরি নিজের পিতৃ পরিচয় পেয়েছে এখন সম্মানও পাবে। তাই চড়ুইয়ের ব্যাপারটা সহ্য হচ্ছে না।

অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো ইস্মার্ট জোড়িতে জুটি বেঁধে আসছে লালন এবং ফুলঝুরি। লালন ফুলঝুরিকে কাঁচের চুড়ি পরিয়ে দেবে। যদিও লালনের কথা হল, ফুলঝুরি ভয় পাচ্ছে যে, চড়ুই দিদি দেখে ফেলবে না তো।

তাই বোঝাই যাচ্ছে আগামী সপ্তাহে ইস্মার্ট জোড়িতে ধুন্ধুমার পর্ব হতে চলেছে।তুমি যদি জানতে পারে তাকে না বলে দুজনে গেছে তাহলে নিশ্চয়ই এরপরে লালনকে ভালোমতো শিক্ষা দেবে চড়ুই। যদিও নিজেই সে এখন বিপদে পড়ে যায় সব সময়।

Back to top button