Tollywood

Lokhkhi kakima Superstar: বিস্ফোরণে উড়ে গেছে লক্ষ্মী ভান্ডার, তাই এবার হাঁসের বাবাকে জব্দ করতে ট্রাফিক পুলিশ হয়ে গেলেন লক্ষ্মী কাকিমা! হেলমেট ছাড়া কাউকে দেখলেই ধরছেন রাস্তায়

এমন দাপট দেখিয়েছে লক্ষ্মী কাকী মা যে টিআরপি কমিয়ে ছেড়েছে মন ফাগুনের আর শেষ পর্যন্ত দীর্ঘদিন স্লট লিড না করার কারণে মন ফাগুনকে বিদায় করে দিয়েছে স্টার জলসা। এই নিয়ে মন ফাগুন ভক্তদের ক্ষোভের শেষ নেই আর যত রাগ গিয়ে পড়ছে লক্ষ্মী কাকিমার ওপর।


হংসিনীর বাবার কুকীর্তিতে রাজ্যের আট জায়গায় যে লক্ষ্মী ভান্ডার খুলেছিল সেগুলোতে বিস্ফোরণ হয়েছে। সর্বনাশ হয়ে গেছে লক্ষ্মী কাকিমার আর এটা দেখে খুব খুশি হয়েছে মন ফাগুনের ভক্তরা।এখন মাধবীলতা যদি লক্ষ্মী কাকিমা কে হারিয়ে যায় তখন মন ফাগুন ভক্তরাই মাধবীলতা ভক্ত হয়ে যাবেন।


তবে হঠাৎ করে লক্ষ্মী কাকিমাকে দেখা গেল কলকাতার রাস্তায়, ট্রাফিক পুলিশ হয়ে গেছেন তিনি। যাদের হেলমেট নেই তাদের তিনি ধরছেন এবং এক পাশে নিয়ে গিয়ে বকাবকি করছেন। লক্ষ্মী ভান্ডার ধ্বংস হয়ে গেছে বলে হঠাৎ পুলিশের চাকরিতে যোগ দিলেন নাকি, হাঁসের বাবাকে টাইট দেবেন বলে?

সে সবকিছু না। কিছুদিন আগে একটা ছবি মুক্তি পেয়েছে যার নাম কলকাতা চলন্তিকা। যেখানে কিরণ দত্ত প্রথমবার অভিনয় করেছে দিতিপ্রিয়া রয়ের বিপরীতে।সেখানেই ট্রাফিক পুলিশ হিসেবে রয়েছেন অপরাজিতা আর এই ছবির প্রমোশনের কারণে তিনি রাস্তায় হেলমেট ছাড়া কাউকে দেখলেই ধরছেন। তাই এখন কলকাতার রাস্তায় হঠাৎ করে অপরাজিতা আঢ্যকে দেখলে ভয় পেয়ে যাবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button