Tollywood

মহাসঙ্কটে লক্ষ্মী কাকিমা! ভেঙে দেওয়া হলো লক্ষ্মীর দোকান, মেরে কপাল ফাটিয়ে দেওয়া হলো দেবুর! নতুন প্রোমো ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়

আমাদের এই কাঠখোট্টা জীবনে একটু বিনোদনের খুব দরকার। সারাদিনের হাড়ভাঙ্গা খাটুনি, বসের চেঁচামেচি, ব্যবসার টেনশন, বউয়ের মুখ ঝামটা থেকে চারিদিকে যুদ্ধ পরিস্থিতি সবকিছু থেকে মুক্তি পেতে মানুষ কাজের শেষে একটুখানি টিভির সামনে বসে বিনোদন জোগাড় করতে। কিন্তু অনেক সিরিয়ালের কনটেন্ট এতটা হিংস্র যে মানুষ বাধ্য হয়ে টিভি বন্ধ করে দেয়।

তবে এর মধ্যে বেশকিছু সিরিয়াল আছে যাদের ফ্রেশ কনটেন্ট সাধারণ মানুষের খুব ভালো লাগছে এবং তাদের মধ্যে অন্যতম হলো জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার। দিন 15 হলো শুরু হয়েছে সিরিয়ালটি, এরমধ্যেই টিআরপি রেটিং তালিকায় এটি জায়গা করে নিয়েছে। অপরাজিতা আঢ্যর কামব্যাক সিরিয়ালটি আমাদের মন জয় করে নিয়েছে অল্প কয়েক দিনের মধ্যেই।

তবে বর্তমানে যে প্রোমোটি প্রকাশ করা হয়েছে জিবাংলার তরফ থেকে তাতে দেখা যাচ্ছে ঘোর সংকটে পড়েছে লক্ষ্মী কাকিমা। যে পাওনাদারের কুড়ি হাজার টাকা লক্ষ্মী সম্প্রতি মিটিয়েছিল সেই চক্রান্ত করে লক্ষ্মীর দোকানে ভাঙচুর চালায় এবং অপবাদ দেয় যে লক্ষ্মী কাকিমা জাল বেবি ফুড বিক্রি করে এলাকার শিশুদের জীবন কেড়ে নিচ্ছে।

যদিও লক্ষী কাকিমা বারংবার অনুরোধ করতে থাকে যে তার দোকান তার সন্তান সম, এইভাবে যেন দোকান না ভাঙা হয়, আর এই জাল বেবি ফুড বিক্রির অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। এর মধ্যেই লক্ষ্মীর স্বামী দেবু চলে আসে তাকে বাঁচাতে। পাওনাদারের গুন্ডারা তার মাথায় লাঠির বাড়ি মারে। লক্ষ্মী দৌড়ে এসে তার স্বামীকে ধরে নেয়।

এই প্রোমোটা দেখে চিন্তায় পড়ে গেছেন লক্ষ্মী কাকিমার অনুরাগীরা। যেভাবে সংসার,সংসারের হাজারটা ঝামেলা এবং দোকান সামলায় লক্ষী তাতে তাকে এই বিপদে পড়তে দেখে নেটিজেনরা মোটেই খুশি হয়নি।লক্ষ্মী কাকিমা কি পারবে এই বিপদ থেকে বাঁচতে তা জানার জন্য আপনাকে দেখতে হবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button