Tollywood

হংসিনীকে বাঁচাতে দুলালের সাইকেলে করে দৌড়াল লক্ষ্মীদি, পাঁচিল লাফ দিয়ে পড়ল এর কার সামনে? ভাইরাল নতুন প্রোমো!

একের পর এক নতুন সিরিয়াল উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছে জি বাংলা। আজ যেমন সন্ধ্যে ছটা থেকে আসতে চলেছে উড়ন তুবড়ি।এই সিরিয়াল নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ হাইপ তৈরি হয়েছে।

গত ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। অপরাজিতা আঢ্যর কামব্যাক সিরিয়াল ছিল এটি।কিন্তু প্রথম দিকে টিআরপিতে ভালো ফলাফল করলেও পরবর্তীকালে গল্প দুর্বল হয়ে যাওয়ায় টিআরপি কমছিল সিরিয়ালের। তবে কিছুদিন আগে দোল পর্বের টিআরপি বেশ ভালই ছিল।

তবে আজ যে প্রোমোটি ভাইরাল হলো সেটা দেখে দর্শকদের মনে এই সিরিয়াল নিয়ে উত্তেজনা আবার ফিরে এসেছে। হংসিনী বিয়ের সাজে লক্ষী কাকিমাকে ফোন করে জানায়, ‘আমার বড় বিপদ, লক্ষ্মী দি আমাকে বাঁচাও।’ নিজের মেয়ের মত দেখা হংসিনীর এই কথা শুনে আসছি থাকতে পারে না লক্ষ্মী কাকিমা।

সে দুলালকে সাইকেল বার করতে বলে এবং সাইকেলের পিছনে করে পৌঁছে যায় তার বাড়ি। কিন্তু সেখানে তো সে ঢুকতে পারবে না এরকমভাবে। সেইজন্যে লক্ষ্মী কাকিমা পাঁচিল টপকাতে যায় এবং টপকানোর পর সোজা মুখোমুখি হয় হংসিনীর বাবার! এখন এই পরিস্থিতিতে কী হবে সেই নিয়েই চলছে টানটান উত্তেজনা।

দর্শকরা অনুমান করছেন কোনভাবে এখানেই দুলাল এর সঙ্গে কোনভাবে দুলালের বিয়ে দেবে লক্ষ্মী কাকিমা। তারপর হংসিনী কে নিজের বাড়ির বউ করে নিয়ে আসবে। এতদিন তো আমরা উড়ন্ত মালা উড়ন্ত সিঁদুরে অনেক বিয়ে দেখলাম। পরিবার দেখব শাশুড়ির উপস্থিতিতে ছেলের সঙ্গে বৌমার বিয়ে‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button