Tollywood

দুলাল-হংসিনীকে বধূবরণ করে ঘরে নিয়ে এল লক্ষ্মী কাকিমা! বাঁধা দিল লক্ষ্মীর শাশুড়ি, জমজমাট পর্ব লক্ষ্মী কাকিমায়

দেখতে দেখতে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। দীর্ঘ চার বছরের বিরতির পর লক্ষ্মী কাকিমা নিয়ে ছোট পর্দায় ফিরেছেন অপরাজিতা আঢ্য। এরপরে ধীরে ধীরে টিআরপি রেটিং তালিকায় নিজের জায়গায় ফিরছে লক্ষ্মী কাকিমা। গত সপ্তাহে তো মন ফাগুনকে হটিয়ে লক্ষ্মী কাকিমা স্লট লিড করেছে।

চৈত্রের চমকে আমরা ইতিমধ্যেই এক দফা প্রোমো দেখতে পেয়েছি। যেখানে দেখা যাচ্ছে যে হংসিনী বিয়ের সাজে কাঁদতে কাঁদতে লক্ষ্মী দি’কে ফোন করেছে। তাকে বাঁচাতে দুলালকে নিয়ে সাইকেলে করে তার বাড়িতে দৌড়ায় লক্ষ্মীদি। আর পাঁচিল টপকাতে গিয়ে মুখোমুখি হয়ে পড়ে হংসিনীর বাবার।

আর এর মধ্যেই এসে গেল বর্ষবরণের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে দুলালের সঙ্গে বিয়ে হয়েছে হংসিনীর। দুজনকে নিয়ে বাড়িতে বধূ বরণ করতে যাচ্ছে লক্ষ্মী। সেইসময় লক্ষ্মীর শাশুড়ি এসে বাঁধা দেয় এবং বলে যে অপরের বাগদত্তা মেয়েকে বউ করা যাবে না। যদিও লক্ষ্মী এ কথা শুনতে নারাজ।

তার সঙ্গে সঙ্গ দেয় তার স্বামী দেবব্রত। লক্ষ্মীর হাত ধরে গৃহপ্রবেশ হয় হংসিনীর। এই ধামাকাদার প্রোমো দেখে দর্শকদের চোখ কপালে। তারা এক্সপেক্ট করেছিলেন যে দুলালের সঙ্গে হংসিনীর কোন ভাবে বিয়ে হবে। কিন্তু এইভাবে হবে সেটা তারা এক্সপেক্ট করেননি।

যদিও তারা ভীষণ খুশি হংসিনীকে লক্ষ্মীর বাড়ির বউ দেখে। এখন লক্ষ্মী কাকিমা সুপারস্টার কিভাবে এগিয়ে যায় সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অপরাজিতার দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button