‘এ কী শাশুড়িকে আবার কেউ দিদি বলে নাকি’, মেলায় লক্ষ্মীকে হংসিনী দিদি বলে ডেকে ওঠায় দর্শকদের মধ্যে উঠল হাসির রোল!

স্টার জলসা কে জোরদার টক্কর দেবে বলে প্রাইম টাইমে নিয়ে আসা হয়েছে জি বাংলার সিরিয়াল লক্ষী কাকিমা সুপারস্টার। মিঠাই শেষ হওয়ার পর রাত সাড়ে আটটা থেকে প্রতিদিন দেখা যাচ্ছে এই সিরিয়াল।এখনো পর্যন্ত চারদিন হয়েছে এই সিরিয়ালের সম্প্রচার হয়েছে কিন্তু এর মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছেন অপরাজিতা আঢ্য তথা লক্ষী কাকিমা‌।

একজন সাধারণ গৃহবধূর নিজের দোকান এবং সংসার সুষ্ঠুভাবে চালানোর গল্প বলবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।যেখানে বাড়ির লোকদের কাছ থেকেই তাকে পদে পদে সইতে হবে লাঞ্ছনা।তবুও লক্ষ্মী কাকিমার হাসিমুখে এবং ঠাণ্ডা মাথায় প্রত্যেকটা বিপদের মোকাবিলা করবে এরকমটাই দেখানো হয়েছে সমস্ত প্রোমোতে।

বর্তমানে দেখা যাচ্ছে লক্ষ্মী কাকিমার মেলাতে প্রথমে ঘুগনির দোকান দিলেও পরিবারের অন্য সদস্যদের বদমাইশি তার প্ল্যান ফেল হয়ে যায়।কিন্তু লক্ষ্মী কাকিমা যে সহজে হার মানবেনা তাই ঘুগনির বদলে সে এবার বিক্রি করতে শুরু করে দেয় পাও ভাজি। আর মেলাতে তুমুল হিট হয়ে যায় লক্ষ্মী কাকিমার পাও ভাজি।

তো এবার দেখা যাচ্ছে সম্পর্কে লক্ষ্মীর বউমা হংসিনী মেলাতে এসে উপস্থিত হয় এবং লক্ষ্মীর দোকানে উপস্থিত হয়ে এসে সাহায্য করতে চায় লক্ষ্মীকে।তবে লক্ষ্মী তাকে টাকাপয়সার ব্যাপারে হাত দিতে বারণ করে তখন সে লক্ষ্মীকে দিদি বলে ডেকে ওঠে এবং বলে যে তার উপর সম্পূর্ণ বিশ্বাস রাখতে। লক্ষ্মী এরপর তার টাকা পয়সা তুলে দেয় হংসিনীর হাতে।

Lokkhi Kakima Post

আর এখানেই কিছু দর্শক আপত্তি তুলেছেন।অনেকেই মজা করে কমেন্ট করেছেন যে শাশুড়িকে আবার কেউ দিদি বলে নাকি।যদিও বাকিদের এই প্রোমো যথেষ্ট ভালো লেগেছে এবং তারা বলছেন শাশুড়ি বৌমার জুটি একদম সুপার হিট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Back to top button