Tollywood

‘এই ইন্ডাস্ট্রিতে বুম্বাদাই শেষ কথা’, অভিষেকের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন লোকেশ ঘোষ! হৈচৈ সোশ্যাল মিডিয়ায়

সদ্য প্রয়াত হওয়া অভিষেক চট্টোপাধ্যায়ের শোক এখনও ভুলতে পারেনি তাঁর সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরা। নায়কের মৃত্যুর পর ইন্ডাস্ট্রির অনেকেই একটি প্রসঙ্গ নিয়ে কথা বলা শুরু করেন। সেটা হলো নেপটিজম। যে কোনো ক্ষেত্রেই এই সমস্যা রয়েছে। তাই অভিনয় জগৎ বাদ যায়নি এর থেকে।

এবার নায়কের মৃত্যুকে ঘিরে এই প্রসঙ্গ আবার একবার তাজা হয়ে উঠলো। অনেকেই বলছেন নায়ক প্রাপ্য সম্মান পাননি এই জগতে। কিন্তু কেনো?

অভিষেকের একটি পুরনো ভিডিও ভাইরাল হয় যেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল কেনো সিনেমা থেকে সরে গেলেন। সেখানে তিনি নাম না উল্লেখ করেই আঙুল তুলেছেন ইন্ডাস্ট্রির এক বিখ্যাত জুটির দিকে। এই জুটি হলো প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। এবার সেটা নিয়ে মুখ খুললেন আরেক হারিয়ে যাওয়া নায়ক লোকেশ ঘোষ। ১৯৯৫ সালে অঞ্জন চৌধুরীর হাত ধরেই ‘নাচ নাগিনী নাচ’ সিনেমা দিয়েই অভিনয় জগতে আসেন।

২০০৯ সাল পর্যন্ত টানা অভিনয় করলেও ধীরে ধীরে কাজ কমে যায়। কারণ তখন ইন্ড্রাস্ট্রি মানেই শুধু ছিল বুম্বাদা।প্রসেনজিতের সাথে অনেকগুলি ছবিতে তিনি ভাই, কখনও বা বন্ধু, এমনকি ভিলেনের চরিত্রেও দেখা যায় লোকেশকে।

একটা সময় পর অভিনয় ছেড়ে প্রযোজনা করেন। এখন তাঁর সংস্থা রয়েছে।

লোকেশ টলিউডের স্বজনপোষণ সম্পর্কে মুখ খুলেছেন। বলেন তিনি কখনও বুম্বাদাকে স্বজনপোষণ করতে দেখেননি। বরং তিনি যদি নিজে বুম্বাদার জায়গায় থাকতেন কনট্রাক্ট করিয়ে অভিনেতা অভিনেত্রী বাছতেন, যদিও বুম্বাদাকে তেমন কিছু করতে কখনই দেখেননি লোকেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button