Tollywood

‘আমাকে প্লিজ তোমার সিরিয়াল থেকে বার করে দিও না,আমার চরিত্রকে মেরে ফেলো না’, লীনা গাঙ্গুলীকে কাতর অনুরোধ করতেন অভিষেক!

গতকাল প্রয়াত হয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। নায়কের মৃত্যুতে মন ভারাক্রান্ত চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর। সকাল থেকে গুম মেরে আছেন তিনি। যিনি সারাক্ষণ কাজের মধ্যে ডুবে থাকতে চাইছেন তাঁর চলে যাওয়ায় একটা শূন্যস্থান সৃষ্টি হয়েছে এমনটাই বলছেন লীনা। সংবাদমাধ্যমের কাছে নিজের শোকবার্তা প্রকাশ করেছেন লীনা।

বেশ কিছুটা সময় আগেই সিনেমার পর্দা থেকে বিদায় জানিয়ে ছোট পর্দায় কাজ শুরু করেছেন অভিষেক। তবে বাংলার সিনেমার জগৎকে তিনি যা দিয়ে গিয়েছেন তাতেই ধন্য বাঙালি দর্শকরা।

লীনার সিরিয়ালগুলো দিয়েই আবার নতুনভাবে কাজে ফিরেছিলেন।  একসঙ্গে ৯টি ধারাবাহিকে কাজ করেছেন লীনা এবং অভিষেক। অভিষেক একই লীনাকে বারবার বলতেন যে তাঁর সিরিয়াল, ম্যাজিক মোমেন্টস থেকে যেনো অভিষেককে বের করে না দেওয়া হয়।

তাঁর চরিত্রটাকে মেরে না ফেলার অনুরোধ করতেন অভিষেক। ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি হাসিখুশি একজন অভিনেতা ছিলেন যিনি সকলকে মাতিয়ে রাখতেন সেটে। কিন্তু সেই নায়ক চলে যাওয়ায় লীনা বলছেন সেই শূন্যতা আর পূরণ হওয়ার নয়।

সাম্প্রতিককালে লীনার দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন। খড়কুটো এবং মোহর। দুটোতেই বেশ ভালো চরিত্রে ছিলেন অভিষেক। খড়কুটো’র সেটে মঙ্গলবার শুটিং করে গিয়েছিলেন অভিষেক। সেদিন থেকেই নাকি ওঁর শরীরটা ভাল ছিল না, জানিয়েছেন লীনা। পায়ের সমস্যায় নায়ক ভুগছিলেন দীর্ঘদিন ধরে। লীনা এবং বাকি সকলেই বারবার বলেছেন হাসপাতালে ভর্তি হওয়ার কথা। কিন্তু কথা শোনেননি অভিষেক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button