Tollywood

বিপ্লবের ‘গুলি করা’ প্রসঙ্গে মুখ খুললেন লীনা! বললেন সঠিক চরিত্র পেলে কাজ দেবেন

সম্প্রতি কলকাতার এক সংবাদমাধ্যমে কাহিনী ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন বাংলা সিনেমার নায়ক বিপ্লব চট্টোপাধ্যায়। এ নিয়ে আলোড়ন সৃষ্টি হয় টলিউডে। বিপ্লব অভিযোগ করেছিলেন লীনা নিজের নারী হয়েও সিরিয়ালে নারীদেরকে বিভিন্ন নেগেটিভ চরিত্রে কেনো দেখাচ্ছেন। এই ভূমিকার জন্য লীনাকে গুলি করে মারা উচিত বলে দাবি তাঁর। তবে এক সংবাদমাধ্যমে এ খবর প্রকাশিত হওয়ার পর লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়েছেন বিপ্লব। সাক্ষাৎকারে কথার পৃষ্ঠে কথা হচ্ছিল। উত্তেজনার বশে ‘গুলি করে মারা’র কথাটি তিনি বলে ফেলেন। লীনাকে উদ্দেশ্য করে বলতে চাননি তিনি।

সামগ্রিক ঘটনা নিয়ে কোন কথা বলতে দেখা যায়নি চিত্রনাট্যকারকে যাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন অভিনেতা। নিজের বইপ্রকাশ নিয়ে কথা বলতে গিয়ে বিপ্লবের প্রসঙ্গ ওঠায় লীনা এক সংবাদ মাধ্যমকে বলেন যে ওই কথাগুলো শুনে সে দিন করুণা হয়েছিল। সেই কারণেই কোথাও এ বিষয়ে মুখ খোলেননি তিনি। এদিকে উনি নাকি লীনাকে ফোন করেও ধারাবাহিকে কাজ চেয়েছেন। অসম্মানের জায়গা হলে উনি নিজে সেই জায়গায় কাজ করতে চাইতেন কিনা সেই প্রশ্ন করেন লীনা।

শিল্পীর নাম উচ্চারণ না করে লীনা বলেছেন, সারা জীবন ওই অভিনেতা যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, তা তাঁকে খুব মহান আদর্শের মানুষ বলে পরিচিতি দেবে না। লীনা জানেন, বিপ্লব নিজে তেমন মানুষ নন। বরং মুখোশ পরে তিনি অভিনয় করেছেন ওইসব খলনায়কের চরিত্রে। তবে লীনা এও বলেছেন যে বিপ্লবের কাজ করার মতো উপযুক্ত চরিত্র পেলে তিনি অবশ্যই তাঁকে কাজ করার জন্য বলবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button