Bengali Actress in Hindi Serial: বাংলা টেলিভিশনকে জানালেন বিদায়! হিন্দির জনপ্রিয় এক ধারাবাহিকে মুখ্য নায়িকার সুযোগ পেলেন ষ্টার জলসার এই অভিনেত্রী 

এখন বাঙালি অভিনেতা এবং অভিনেত্রীরা বাংলার পাশাপাশি হিন্দিতেও উঁকি দিচ্ছে। আর সেখানে তাঁরা কদরও বেশ ভালো পাচ্ছে। অনেক বাঙালিরা বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও কাজ করছেন। ভিন্ন ভাষায় সিনেমা, ওয়েব সিরিজ কিংবা ধারাবাহিকে কাজ করে বাংলার মুখ উজ্জ্বল করছেন বাঙালি শিল্পীরা। এবার সেই তালিকায় সামিল হলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়।

কালার্স বাংলার মৌয়ের বাড়ি সিরিয়ালটি সম্প্রতি কাজ শেষ করেছেন অভিনেত্রী।। এর আগে মঙ্গলচন্ডী, বেদিনী মলুয়ার কথা, সন্ন্যাসী রাজা, প্রভৃতি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার বিক্রম বেতাল ধারাবাহিকে। তবে টিআরপির অভাবে সেই ধারাবাহিক আচমকাই বন্ধ হয়ে যায়।

এবার অভিনেত্রী বাংলা ছেড়ে মুম্বাইতে যাচ্ছেন নতুন করে কেরিয়ার শুরু করার লক্ষে। এতদিন বাংলা সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি এবার হিন্দি সিরিয়ালে অভিনয় করে তাঁর জনপ্রিয়তা আরও বাড়বে। জীবনের প্রথম হিন্দি সিরিয়ালে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী অদ্রিজা।

Adrija Roy

এক সাক্ষাৎকারে ‘দুর্গা ওর চারু’র পরিচালক জানান, “আমরা দুর্গা এবং চারুর জন্য রচি শর্মা এবং অদ্রিজা রায়কে চূড়ান্ত করেছি। পুরুষ প্রধান হিসাবে মোহিত কুমার এবং সিরিয়ালে নেতিবাচক প্রধান হিসাবে রিয়া শুক্লা।” ফেব্রুয়ারী মাসে ‘দুর্গা অর চারু’ ধারাবাহিকে গল্পের সাথে এগিয়ে যাওয়ার জন্য নতুন মুখ আনতে চলেছে। তাঁরা অনেকদিন ধরেই খুঁজছিলেন নতুন মুখ। অবশেষে নির্মাতারা চরিত্রে যাবে এমন নতুন মুখ খুঁজে পেয়েছেন।

✓[300+] Adrija Addy Roy HD Wallpapers (Desktop Background / Android / iPhone) (1080p, 4k) (947x1349) (2023)
রাজ চক্রবর্তীর পরিণীতা ছবির হাত ধরে প্রথম বাংলা ছবিতে কাজের সুযোগ পেয়েছিলেন অদৃজা রায়। উক্ত ছবিতে তিনি শুভশ্রী গাঙ্গুলীর বান্ধবীর চরিত্রে অভিনয় করেছিলেন।

Back to top button