Tollywood

EXCLUSIVE Riju Biswas: আবার ছোটপর্দায় পুরনো নিখিল-মৌরি জুটি! জল্পনা কানে গেছে স্বয়ং “নিখিল” ঋজু বিশ্বাসেরও! আদৌ জল্পনা নাকি সত্যি? প্রথমবার মুখ খুললেন আপনাদের “নিখিল”

একটা সময় ছোট পর্দায় স্টার জলসা ‘বউ কথা কও’ ছিল প্রতিটি বাংলা টেলিভিশনপ্রেমি দর্শকের চোখের মনি। আর সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ঋজু বিশ্বাসকে। সেই নিখিল মৌরির জুটি আজও বাঙালি দর্শকের মনে গেঁথে রয়েছে। সম্প্রতি তাদের জুটি আবার ফিরে আসার জল্পনা উঠেছিল সোশ্যাল মিডিয়াতে।

No photo description available.
সেই নিয়েই এবার আমাদের সাথে একান্ত আলাপচারিতায় অভিনেতা ঋজু বিশ্বাস কথা বললেন। জানালেন আদৌ এটা সত্যি নাকি কেবলই একটা জল্পনা।

আশা করছি তুমি এই খবরটা পেয়েছ যে মৌরি-নিখিল আবার ফিরে আসছে! এটা কতটা সত্যি?

ঋজু – না ওটা শুধু ছড়িয়েছে। এটা পুরোপুরি জল্পনা। আমরা কেউই এখনো এ বিষয়ে কিছু জানিনা। না চ্যানেল জানে, না আমি জানি, না মানালি জানে। এখানে এমন কিছু লোক রয়েছে যারা নিজেদের মতো করে খেয়ালি পোলাও বানায়। আমার এই মুভিটার জন্য আমিও বেশ কিছুদিন সিরিয়ালে নেই আর ওদের সিরিয়ালটা বন্ধ হয়েছে তাই জন্য লোকে ভাবছে যে এবার নতুন কিছু আসছে। কিন্তু এটা পুরোপুরি তাদের খেয়ালী পোলাও।

যারা এটা করছে তাদের ভালো লাগছে, আমাদেরও ভালো লাগছে। কিন্তু শেষে গিয়ে কী হয়, আমরা তো জানি আমাদের এটা হচ্ছে না বা আমরা করছি না তখন খারাপ লাগে। সেটা লোকে উপলব্ধি করে না। যারা এমন করছে তারা হয়তো নিজের ভিউজ বাড়ানোর জন্য এটা করছে। এটা ভাইরাল করার জন্য করছে। কারণ এখন সবকিছুই ভাইরাল হওয়ার জন্যই করা হচ্ছে। আর এগুলো শুনতে শুনতে আমাদের মনে হয় যদি আবার হয় এটা। কিন্তু আদৌ তো এটা হবে না, চ্যানেলেও করবে না। তখন খারাপ লাগে।

লোকেরা যে আমাদের এখনো এতো ভালোবাসে সেটা দেখে খুব ভালো লাগে। এত বছর হয়ে গেছে তারপরে যে লোকেরা এত ভালবাসছে সেটা খুবই ভালো লাগার ব্যাপার, সেটা খুবই এক্সাইটিং। কিন্তু তার পরক্ষণেই মনে হয় যে এটা তো হচ্ছে না, তখন খারাপ লাগে।

তার মানে বলতে চাইছো আর ‘বউ কথা কও ২’ হওয়ার কোনরকম চান্স নেই?

ঋজু– আমরা তো জানি না আমরা তো প্রডিউসার নই। যারা প্রডিউসার তারা জানে। এছাড়া চ্যানেল ঠিক করবে যে বউ কথা কও ২ ,৩ কি হবে আর না হবে। এটা তো তাদের সিদ্ধান্ত। তারা যদি সিদ্ধান্ত নেয় তো হবে, যদি না নেয় তো হবে না। আমরা তো কিছুই বলতে পারব না। যদি কখনো প্রডিউসার হই! কিন্তু আবার প্রডিউসার হতে হতে দেখা গেল বয়স হয়ে গেছে তখন তার এটা করা যাবে না।

ছোট পর্দায় ‘গোধূলি আলাপে’ তোমাকে শেষবারের মতো দেখা গেছে ‘আদি’ চরিত্রে। হঠাৎ করেই আদিকে সরিয়ে দেওয়া হল। সেটা কি এই সিনেমাটার জন্যই?

ঋজু– কিছুটা আবার কিছুটা অন্য কিছু। এই ব্যাপারে আমি কিছুই বলতে পারব না এখন। এটুকুই বলবো কিছুটা এটা আবার কিছুটা এক বড় পরিচালকের একটা প্ল্যান রয়েছে।

প্রসঙ্গত, ঋজুকে কিছুদিন আগে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধুলি আলাপে’ এবং খুব শীঘ্রই তার বড় পর্দার ছবি ‘সিঁড়ি’ আসতে চলেছে।

সাক্ষাৎকার: তিতলি ভট্টাচার্য

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button