Connect with us

Tollywood

রোশনি ভট্টাচার্য শেষ শট পরেই আবেগে ভাসলো গোটা সেট

Published

on

কিছুদিন পরেই বিয়ের পিঁড়িতে বসছেন জগদম্বা অর্থাৎ রোশনি ভট্টাচার্য।আড়াই বছর ধরে ধারাবাহিকের পর্দায় অভিনয় করছেন তিনি। সধবা থেকে বিধবার চরিত্রে অভিনয় করছেন।সেই চরিত্রের জীবন্ত প্রতিচ্ছবি উঠে এসেছে তার মধ্যে। তবে এবার বিদায় নেবার পালা।

রবিবার হয়ে গেল শেষ শুটিং। এরপর সেই চরিত্রে অভিনয় করবেন মিমি দত্ত। জগদম্বার চরিত্র নিয়ে রোশনি ভট্টাচার্য বলেন তাঁর চরিত্র কঠোরে-কোমলে। এই রুষ্ট, তো পরক্ষণেই তুষ্ট। কঠিন এই চরিত্র পারবেন মিমি করতে? তার কথায় ‘‘মুখেচোখে লড়াকু মেয়ের ছাপ কিন্তু এক দিনে আসেনি আমার। আড়াই বছর ধরে জগদম্বাকে নিজের মধ্যে লালন করতে করতে এই ছাপ এসেছে।’’ পাশাপাশি তার দাবি মিমি নিজের মতো করেই জগদম্বা চরিত্র ফুটিয়ে তুলবে পর্দায়।ইতিমধ্যেই তার থেকে জেনে নিয়েছেন চরিত্রের খুঁটি নাটি।

রানিমা’ দিতিপ্রিয়া রায়, ‘মথুরবাবু’ গৌরব চট্টোপাধ্যায়ের পরে এ বার ‘জগদম্বা’ রোশনি, একের পর এক বড়ো মুখ সরে যাচ্ছে। টি আর পি তালিকায় প্রভাব ফেলবে? অভিনেত্রী জানান রানী রাসমণি উত্তর পর্বে নিজের মতন করেই দর্শক তৈরি করে দিয়েছে । তারাই নিয়মিত দেখছেন তারা এই নম্বরটা দেবেন। আশঙ্কার কোন কারন দেখছেন না অভিনেত্রী।

শুটিং এর শেষ দিন এক কিপটে স্মরণীয় করে রাখা হয়। সেখানেই আগামী দিনের জন্য শুভ কামনা জানান সকলে। পর্দায় শ্রী রামকৃষ্ণ ওরফে সৌরভ রোশনি কে আশির্বাদ করেন। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন ‘‘সৌরভ সাহার আশীর্বাদ, খুব শিগগিরিই আবার তোমার সঙ্গে এক সেটে শ্যুট করব।’’ কবে আবার স্টুডিয়ো পাড়ায় দেখা মিলবে তাঁর? ‘‘নতুন বছরের ফেব্রুয়ারিতেই আবার ফিরছি। বেশি দিন অভিনয় ছেড়ে থাকতে আমিই থাকতে পারব না’’, অকপট পর্দার ‘জগদম্বা’।

Trending