Bangla SerialTollywood

Mithai End: শেষ মিঠাই! ভারাক্রান্ত হৃদয়ে জানিয়ে দিলো মিঠাই “সৌমীতৃষা”! শেষবার মিঠাই সেজে ঝরঝর করে কেঁদে ফেললো নায়িকা

গত দেড় বছর ধরে বাঙালি দর্শকদের কাছে তাদের বাড়ির মেয়ে হয়ে উঠেছে মিঠাই রানী। জি বাংলার মিঠাই এখন আর শুধু জি বাংলার নয়, গোটা বাংলার মেয়ে। সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই রানীর স্বতঃস্ফূর্ত অভিনয় দেখে দর্শকদের একবারও মনে হয়নি তারা কোনো সিরিয়াল দেখছে। ভক্তদের মুখে লেগে রয়েছে একটাই নাম মিঠাই। সৌমীতৃষা কুণ্ডু মিঠাই হিসেবে যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছে তা এর আগের বিভিন্ন সিরিয়ালগুলিতে তার চরিত্রগুলি একেবারেই পায়নি। আর এটাই হয়তো মিঠাই চরিত্রের সার্থকতা।

কিন্তু যার শুরু হয় তার শেষও হয়। তাই না মানলেও এবার শেষের মুখে এসে পড়েছে মিঠাই। সিরিয়ালে আসছে এক নাটকীয় মোড় যেখানে মিঠাই মারা যাবে। কিন্তু কিভাবে মারা যাবে মিঠাই সেটা এখনো অবধি অজানা। আসলে এটাই ধারাবাহিকের সবথেকে বড় রহস্যময় অধ্যায় হবে সেটা নিঃসন্দেহে বলা যায়। আর ভক্তদের কাছে সবথেকে খারাপ লাগার একটা এপিসোড হবে যেটা শেষ হয়ে গেলেও ভুলে যাবে না দর্শকরা।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

এতদিন ধরে যে মিঠাইকে তারা পর্দায় দেখে এসেছে সেই মিঠাই ম্যাজিক আর থাকবে না। থাকবে না সিধাই জুটি। এটা ভেবেই দর্শকদের খারাপ লাগছে এবং ঠিক একই পরিমাণ খারাপ লেগেছে অভিনেত্রীর নিজেরও। তাই তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে নায়িকার নিজের শেয়ার করা শেষ মুহূর্তের একটি বিশেষ ছবি।

মিঠাই চরিত্রে অভিনয় করা নায়িকা সৌমীতৃষা কুণ্ডু স্পষ্ট করে জানিয়ে দিল মিঠাই হিসেবে এটাই ছিল তার শেষ শুটিং। ছবিতে মিঠাইয়ের চোখে কান্না আর সেটা যেনো হুবহু মিলে গেছে তার আর তার অজস্র ভক্তদের বর্তমান পরিস্থিতির সঙ্গে। আর এই ছবি দেখে শুধু নায়িকা নয়, এখন মিঠাই এর প্রতিটি ভক্তর চোখেও রয়েছে কান্নার জল।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
মিঠাইয়ের চ্যাপ্টার শেষ হয়ে গেলো সেটা নায়িকা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিল। জানা গেলো এবার সিরিয়ালে আসতে চলেছে মিঠি। কিন্তু সত্যিই কি মিঠাই মারা গিয়ে একেবারেই চলে গেল? নাকি মিঠিই আসলে মিঠাই? আর সেই মিঠি ঠিক কী উদ্দেশ্য নিয়ে আসছে মোদক পরিবারে? এ প্রশ্নগুলো তবে থেকে শুরু হয়েছে দর্শকদের মনে যবে থেকে দর্শকরা একটি নতুন ঝলক দেখতে পেয়েছে সেই এপিসোডের। যে গল্প অনেকটা এগিয়ে গেছে এবং সেখানে মিথাইয়ের মালা দেওয়া ছবির সামনে দাঁড়িয়ে রয়েছে উচ্ছে বাবু।


তবে আসলে কি সত্যি মিঠাই চলে যাবে নাকি মিথি রুপে ফিরে আসবে মোদক পরিবারে সেটা এখন অবধি তারকারা কেউ জানাতে চাইছে না। কিন্তু অভিনেত্রী এটা একবারও বলেনি যে মিঠাই কোনদিন ফিরবে না আর। নায়িকা শুধুমাত্র এটাই শেয়ার করে দিলো যে মিঠাই হিসেবে এটাই নাকি ছিল তার শেষ সাজ এবং শেষ শুটিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button