রাসমণির শেষ দিন! রানিমার বেশে এলেন দিতিপ্রিয়া, চোখে জল সবার

শেষ হতে চলেছে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক। বৃহস্পতিবার ছিল সেই ধারাবাহিকের শেষ শুটিং। এই শুটিংয়ে দিতিপ্রিয়াকে শেষবারের জন্য দেখা গেলো রানিমার বেশে। আর এই শেষ দিনে আবেগে ভাসলো গোটা সেট।

রাসমণি হয়ে প্রথম ধারাবাহিকে অভিনয় শুরু করে দিতিপ্রিয়া। ছোট রানি যখন মৃত্যুর মুখে ঢলে পড়লো সেই গোটা যাত্রায় দিতিপ্রিয়া ছিল মুখ্য ভূমিকায় এবং এই ধারাবাহিক বেশ কিছু দর্শকদের মন জয় করেছে। অভিনেত্রীর মন খুবই খারাপ। শেষ দিনে ধারাবাহিকে কেমিও করল এই নায়িকা। সেই সঙ্গে শুটিংয়ের শেষে সেটে সকলের সাথে কেকও কাটল। যে কোনও ঐতিহাসিক ধারাবাহিকের দর্শক সংখ্যা বেশ অনেকটাই হয়। এই ধারাবাহিকের ক্ষেত্রেও তেমনটাই হয়েছিল। কিন্তু শেষের দিকে ধারাবহিকের কম টিআরপি-র জেরেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিটি অভিনেতা-অভিনেত্রী খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন তাঁদের চরিত্র।

Rani Rashmoni Last Episode11

১৩ই ফেব্রুয়ারি শেষ এপিসোড দেখা যাবে। ধারাবাহিক শেষ হলে সেই জায়গায় আসবে নতুন ধারাবাহিক অপরাজিতা অপু। তবে এতটা দীর্ঘ সময় একসঙ্গে কাজ করার ফলে একটা পরিবারের মত হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের চরিত্ররা। তাই সেই কাজ ছেড়ে যেতে মন খারাপ সকলেরই।

Rani1 karunamoyeeranirashmonilastdayshooting 10022022155139 1002f 1644488499 222

Back to top button