দর্শকদের জন্য দারুন খবর! স্টার জলসার নতুন সিরিয়ালে প্রধান চরিত্রে সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

চ্যানেলে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি তলানিতে রয়েছে, সেই মেগাগুলিকে বন্ধ করে নতুন মেগা চ্যানেলে আনা হচ্ছে। দর্শকের সামনে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। নতুন নতুন গল্প নিয়ে আসছে সেই মেগাগুলো। ইতিমধ্যে স্টার জলসা (Star Jalsha)জি বাংলায় (Zee Bangla) এসে গিয়েছে বেশকিছু নতুন ধারাবাহিক। জি বাংলায় আর কিছুদিন পরই আসবে ‘মিলি’ (Mili)। অন্যদিকে স্টার জলসায় এসেছে নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)

স্টার জলসা একের পর এক নতুন নতুন ধরণের গল্প নিয়ে আসছে। এরমধ্যেই একটি অন্যতম জনপ্রিয় মেগা হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি আসার পর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে। পাশাপাশি স্টার জলসায় সম্প্রতি এসেছে দুই মেগা, একটি ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। পর পর এতগুলো ধারাবাহিক দেখে ভিমড়ি খাচ্ছেন দর্শকও।

কোন মেগাটি ছেড়ে কোন মেগা দেখবেন, তাই নিয়ে সংশয়ে সকলে। নতুন নতুন ধারাবাহিকের মাধ্যমে চ্যানেলগুলি বর্তমানে টিআরপি বাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে। সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৯টার স্লট দখল করার পর এবার বোধ হয় ৮টার স্লট টার্গেট করেছে স্টার জলসা। সন্ধ্যা ৮ টার স্লটে চলছে ‘বাংলা মিডিয়াম’। এবার স্টারের আসন্ন নতুন ধারাবাহিকের জন্য ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)এর স্লট চেঞ্জ বা বন্ধ হতে পারে।

আগেই জানা গিয়েছিল, চ্যানেলে আসবে আরও একটি নতুন সিরিয়াল। মেগাটির গল্পটি বেশ অন্যরকমের হতে চলেছে। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে আসতে চলেছে এই নতুন মেগা। ধারাবাহিকের প্রধান চরিত্রে থাকবেন বড় পর্দার এক জনপ্রিয় নায়িকা। এবার তিনি ছোট পর্দায় আসবেন এক অন্যরূপে। আসন্ন ধারাবাহিকে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার (Laboni Sarkar)

অভিনেত্রীর ধারাবাহিকে আসা এই প্রথমবার নয়। এই কয়েক বছরে তিনি বহু মেগায় অভিনয় করেছেন। তবে মাঝে বেশকিছুদিন বিশ্রামে ছিলেন তিনি। আবার তিনি ফিরছেন স্টার জলসায়। গল্পে নায়কের মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। যদিও গল্পটি এগোবে তাঁকে নিয়েই। গল্পে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে।

Back to top button