Tollywood

Actor in Love: বাংলায় শীতের শুরু কিন্তু নায়কের মনে বসন্ত! লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন এই জনপ্রিয় অভিনেতা! প্রেমিকা কি কুলের আচারের মতো টক-ঝাল-মিষ্টি?

শীতের শুরু হলেও টলিপাড়ায় এখন বসন্ত উঁকি মেরেছে। আসলে নতুন নতুন প্রেমে পড়লে যা হয়! হ্যাঁ ঠিকই পড়ছেন। টলিউডের এই জনপ্রিয় অভিনেতা প্রেমে পড়েছেন।

ছোট পর্দা দিয়ে নিজের যাত্রা শুরু করলেও এখন তিনি বড় পর্দা এবং ডিজিটাল দুনিয়া দুটোতেই জনপ্রিয়তা অর্জন করেছেন। টলিপাড়ায় যে কজন অভিনেতাকে চকলেট বয় হিসাবে জানা যায় তাদের মধ্যে তিনি অন্যতম। ছোট পর্দায় এত জনপ্রিয় ধারাবাহিক তিনি দর্শকদের উপহার দিয়েছেন যে এখন সকলের ঘরের ছেলেই হয়ে গেছে।

অভিনয়ের শুরু থেকে এখনো পর্যন্ত যে জনপ্রিয়তা তিনি অর্জন করেছেন তার মধ্যে রয়েছে অনেক ঝড় ঝাপটা। কিন্তু সেই সব কাটিয়ে আবার ঘুরে দাঁড়িয়েছেন অভিনেতা। টলি পাড়ার সুত্রে খবর তার কাছে রয়েছে অনেকগুলি ছবির প্রজেক্ট।

তার জীবনেই এখন রং লেগেছে। শোনা যাচ্ছে নতুন নতুন প্রেম করছেন তিনি। তবে তার প্রেমিকা কি ‘কুলের আচরে’র মতোই টক-ঝাল-মিষ্টি নাকি। নাকি ‘ইচ্ছেনদী’র মতো নিজের মনের বয়ে চলেন এই উত্তর খুঁজছেন এখন নেটিজেনরা!

এই নায়ক নাকি এখন চুপিসারে নিজের গোপন প্রেম চালাচ্ছেন। তবে আবার দর্শকরা এও জানেন যে তিনি একটু ছুটি পেলেই ঘুরে আসতে ভালোবাসেন। পাহাড় হল তার সবচেয়ে প্রিয় জায়গা। এই পুজোতেও দেখা গেছে তাকে সোলো ট্রিপ করতে। কারণ তিনি যার সাথে প্রেম করছেন সে কিন্তু বিদেশে থাকে।

আসলে নায়ক যাকে মন দিয়েছেন তিনি কোন নায়িকা নন। শোনা যাচ্ছে সম্প্রতি তিনি পড়াশোনা নিয়েই থাকেন এবং উচ্চ শিক্ষার জন্য বিদেশেও গিয়েছিলেন। ভালো গান গেয়েও মুগ্ধ করেছেন দর্শককে। তার ভালোবাসার মানুষের কোন ছবিতে ভালোবাসা জানাতে ভুল হয় না তার। তবে তাদেরকে দেখে কিন্তু বোঝা যায় না যে তারা একে অপরের মনের মানুষ।

দুজনকেই নিজেদের বন্ধুদের সঙ্গে ছবি দিতে এবং ঘুরতে দেখা যায়। তবে কাউকে এই কখনো এই বিষয়ে কথা বলতে শোনা যায়নি। তবে গোপন সূত্রে খবর তারা নাকি একসাথে পাহাড়ে ঘুরে এসেছে। এই মুহূর্তে তাদের দুজনের একজন রয়েছেন অনেকটাই দূরে। আর অন্যজন নিজের আসন্ন ছবি নিয়ে ব্যস্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button