Koel Mallick Pujo: জামাই অবাঙালি পাঞ্জাবি তাও কী সুন্দর মিশে গেল বাঙালি শ্বশুরের সঙ্গে, ষষ্ঠীতে দেবীর বোধন দিয়ে শুরু হল মল্লিক পরিবারের পুজো, বাবা মা এবং স্বামীর সঙ্গে একাধিক ছবি শেয়ার কোয়েলের! মুহূর্তেই ভাইরাল

বাংলা ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। একজন দর্শক প্রিয় অভিনেত্রীর সাথে সাথে তিনি একজন কিংবদন্তী অভিনেতার মেয়ে। বাংলা ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক।যাকে বাংলার দর্শক একটা সময় অনেক জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখেছে।

প্রসঙ্গত তিনি মল্লিক পরিবারে ছেলে। তাদের পরিবার একটি কলকাতার বনেদি পরিবার হওয়ায় প্রতিবছর ধুমধাম করে দুর্গা পূজা পালিত হয় তাদের বাড়িতে। কলকাতার মধ্যে খুবই জনপ্রিয় এক বনেদি বাড়ির পুজো হলো মল্লিক বাড়ির পুজো। প্রতিবছরের মতোই এবছরও অভিনেত্রী কোয়েল মল্লিক তার সোশ্যাল মিডিয়ায় পূজা শুরুর সাথে সাথেই তার পরিবারকে নিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত আজ দুর্গাপুজোর মহা ষষ্ঠী। যে সব বাড়িতে দুর্গাপূজা হয়ে থাকে, আজ থেকেই দেবীর আরাধনা শুরু হয়ে যায় বোধনের মাধ্যমে। তাই কোয়েল ও আজ সকালে ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়ে তার ভক্তদের সাথে একাধিক ছবি পোস্ট করেছেন। যা দেখে দর্শকরা তো প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী এবং অভিনেত্রীর পরিবারকে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

একটি ছবিতে দেখা যাচ্ছে কোয়েল তার বাবা রঞ্জিত মল্লিক তার মা এবং স্বামীর সঙ্গে তাদের ঠাকুরদালানে দুর্গা প্রতিমার সামনে বসে রয়েছেন। কোয়েলের পরনে রয়েছে একটি হলুদ এবং লাল রঙের শাড়ি তার সঙ্গে রঞ্জিত মল্লিক পরেছেন একটি সাদা পাঞ্জাবি এবং তার স্ত্রী অর্থাৎ কোয়েলের মা পড়েছেন সবুজ এবং লাল রঙের শাড়ি। তাদের সঙ্গেই বসে রয়েছেন কোয়েল মল্লিকের স্বামী অর্থাৎ পরিচালক নিশপাল সিং। তিনিও একটি সাদা রঙের পাঞ্জাবি পড়ে বসে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

আর তাকে দেখেই দর্শকরা একাধিক প্রশংসনীয় মন্তব্যে ভরিয়েছেন ছবির কমেন্ট বক্সে। অনেকেই বলেছেন যে নিশপাল একজন পাঞ্জাবি হয়েও বাঙালির ঐতিহ্য এবং দুর্গাপুজো কত সুন্দর করে তার শ্বশুর বাড়িতে পালন করছে।

Back to top button