Tollywood

‘সুরেলা’ গলায় ভরা স্টেজে তেনু ইয়ার না মিলে গান ধরলেন কৌশানি! ‘রানু মন্ডলও এর থেকে ভালো গায়’, ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

আমাদের প্রিয় নায়ক নায়িকাদের আমরা সিনেমার পর্দায় দেখে অভ্যস্ত। কিছু জনকে আমরা ছোটপর্দায় দেখে থাকি বটে কিন্তু মূলত আমরা তাদের অভিনয়ের সঙ্গে যুক্ত থাকতে দেখি। কিন্তু বর্তমানে বিভিন্ন জায়গায় স্টেজ শোর প্রচলন হয়েছে যেখানে বিভিন্ন তারকারা আসেন এবং অনুষ্ঠান করতে তারা গান গাইতে শুরু করেন।

এগুলোকে মূলত মাচা শো বলা হয় গ্রামের দিকে। এখান থেকে বেশ ভালো টাকা পাওয়া যায়। সেজন্যেই এক্সট্রা ইনকাম করার জন্য নায়ক নায়িকারা এরকম শোয়ে যেতে রাজি হন বলে ধারণা অনেকের।অভিনেতা অভিনেত্রীরা সেখানে গিয়ে তাদের সিনেমার বিখ্যাত সংলাপ বলতে লাগে আর বর্তমানে তারা গান গেয়ে মানুষের মনোরঞ্জন করেন।

কিন্তু প্রশ্ন হল, এইসব অভিনেতা-অভিনেত্রীরা কোনদিনও গান শেখেননি আর তার ফলে তাদের গলা দিয়ে যে গান বের হয় তাতে অধিকাংশ সময় সুর থাকে না। কিন্তু তারা বেসুরো গলাতেই গান গেয়ে যান আর সামনে সেলিব্রিটির ভয়ঙ্কর গান শুনে দর্শকরাও কিছু করতে পারেন না। তারা চুপচাপ শুনে চলে আসেন।

তবে এইসব ভিডিও যখন সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয় তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং কমেন্ট বক্সে সেই তারকাদের উদ্দেশ্যে চলে ট্রোলিং। এবার যার মুখোমুখি হলেন অভিনেত্রী কৌশানী মুখার্জী। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে কৌশানি কোথাও একটি শো করতে গেছেন রাতের বেলা এবং সেখানে তিনি গান গাইতে শুরু করেছেন সালমান খানের কিক সিনেমা তেনু ইয়ার না মিলে।

স্বাভাবিকভাবেই কৌশানি একজন প্রশিক্ষণপ্রাপ্ত গায়িকা নন। তাই তার গলায় গানটি শুনতে বড়ই বেসুরো লাগছে। কিন্তু কৌশানি কনফিডেন্টলি গানটি গেয়ে চলেছেন। সেই সঙ্গে এবার দর্শকদের উদ্দেশ্যে তাকে বলতে শোনা যাচ্ছে যে,’ হাত তুলছেন না কেন?শোলের মতো হাত কাটা গেছে নাকি?’

তার এই ভিডিওর কমেন্ট বক্সে একটার পর একটা কটাক্ষ জমা হয়েই চলেছে। অনেকজন লিখেছে যে এর থেকে তো রানু মন্ডলও ভালো গান করেন। অনেকেই লিখেছে, হয়েছে দিদি এবার আপনি থামুন।সব মিলিয়ে গানটি গেয়ে যে নেটিজেনদের কাছে কৌশানিকে বেশ বিড়ম্বনার সম্মুখীন হতে হয়েছে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button