Tollywood

রাতের কলকাতায় একা ঘুরতে গিয়ে ভয়ঙ্কর বিপদে পড়লেন সুন্দরী নায়িকা কৌশানী মুখার্জী! ছুটে এলেন প্রেমিক বনি সেনগুপ্ত! একাই করলেন উদ্ধার

টলিউডের কৌশানী মুখার্জী এবং বনি সেনগুপ্ত জনপ্রিয় নাম। দুজনের অভিনয়ের ভক্ত যত মানুষ তার থেকেও বেশি তাঁদের রসায়ন দেখতে ভালোবাসে মানুষ। ফলে এই দুজনের অনুরাগের সংখ্যা কিন্তু খুব একটা কম নয়।

আর তার পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবনে তেমন রাখ ঢাক নেই বলে তাঁদের প্রেমের বিষয়টিও একেবারেই অজানা নয় এখন আর কারো কাছে। ফলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল কিন্তু কিছু কম নয়।

একাধিকবার দুজন অন স্ক্রিন যেমন প্রেম করেছেন তেমনি মাঝে মাঝেই দুজনের ছবি দুজনেই পোস্ট করেন একসঙ্গে সোশ্যাল মিডিয়ায়। আর এবার শোনা গেল প্রেমিকা বিপদে পড়ায় ছুটে গেলেন প্রেমিক বনি সেনগুপ্ত।

জানা গেল রাত বিরতি একা শহরে বিপদে পড়েছিলেন অভিনেত্রী কৌশানী মুখার্জী। প্রেমিকার এই খারাপ সময়ের কথা জানতে পেরে ছুটে গিয়েছিলেন বনি নিজে। পরিস্থিতি বুঝে জীবন বাজি রেখে উদ্ধার করতে এগিয়ে যেতে ভোলেননি তিনি। কিন্তু ঠিক কী হয়েছিল?

চিন্তার কিছু নেই এটা পুরোটাই বাস্তব নয়, পর্দার ঘটনা। সিনেমার পর্দায় ‘রাতের শহর’-এ বিপাকে পড়েছিলেন কৌশানী। ফের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি-কৌশানী। আর সেই সিনেমার নাম রাতের শহর।

শনিবার-ই সামনে এলো এই ছবির ফার্স্ট লুক। বন্দুক হাতে রয়েছেন নায়ক বনি সেনগুপ্ত। আর চোখেমুখে একরাশ ভয় নিয়ে তাঁকে ধরে রয়েছেন কৌশানী। রাতের শহরে ফাঁকা স্টেশন। বাড়ি ফেরার জন্য শেষ ট্রেনটাও মিস করে ফেলেছেন নায়িকা।

ফাঁকা স্টেশনেই দেখা হয় অর্ক ওরফে বনির সঙ্গে। তাঁকে বাড়ি পৌঁছে দিতে যাওয়ার পথে বিপদে পড়ে অর্ক-প্রিয়াঙ্কা। কারণ তারা এক খুনির খপ্পরে পড়েছে। সিনেমার পরিচালনা করছেন সায়ন বসু চৌধুরী। জুলাই মাস থেকেই শুটিং শুরু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button