Tollywood

‘অপদার্থ সিরিয়াল’, ঘরের কাজে শুধু মেয়েদেরকেই পারদর্শী হতে হবে বার্তা দেওয়ার পরই কড়িখেলার উপর ক্ষেপে লাল মহিলা নেটিজেনরা!

বর্তমানে বিনোদনের রসদ বলতে একমাত্র বেঁচে রয়েছে টিভি সিরিয়াল গুলো।পরিবারের সবাই মিলে সন্ধ্যাবেলা টিফিনের বাটি হাতে বসে পড়ে টিভির সামনে এবং উপভোগ করে একের পর এক সিরিয়াল। দর্শকদের চাহিদা বুঝে বিভিন্ন রকম কনটেন্ট আনতে থাকে চ্যানেলগুলো। বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো কড়ি খেলা।এই সিরিয়াল হয়তো টিআরপি রেটিং চার্টে নিজের জায়গা করতে পারে না কিন্তু এর একটা আলাদা দর্শক বেস আছে যারা নিয়মিত এই সিরিয়ালটি দেখেন। তবে এবার সিরিয়ালের একটি পর্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল তুলকালাম।

যারা এই সিরিয়ালটি নিয়মিত দেখেন তারা সকলেই জানেন পারমিতার সাহায্যে তন্বী সৌভিককে বিয়ে করে বাড়িতে এসেছে। তন্বী অফিসে চাকরি করে। আর এই নিয়ে তার শাশুড়ির সঙ্গে তার ঝামেলা বাঁধে। সে ঘরোয়া কাজকর্ম সেরকম ভাবে পারে না আর তাতেই তার শাশুড়ীর রাগ।সে রুটি ভালো করে করতে পারে না বলে তার শাশুড়ি তাকে দু-কথা শুনিয়ে দেয় এবং বলে যে ঘরের কাজকর্ম মেয়েদেরকে পারদর্শী হতেই হয় এবং তার সঙ্গে পারমিতার তুলনা করে বসে। যদিও তারপরে পারমিতার সাহায্যে সে রুটি করে।

আর এখানেই মহিলা দর্শকরা ক্ষেপে লাল হয়ে গেছেন।অনেকেই কমেন্ট করতে শুরু করেছেন যেসব বস্তা পচা সিরিয়াল কেন আজকালকার যুগে দেখানো হবে যেখানে শুধুমাত্র মেয়েদেরকে ঘরের কাজে পারদর্শী হতে হবে বলা হয়? ঘরটা কি ছেলেদের নয় আর তাই ছেলেদের কি কোনো কাজ করা উচিত নয়?অনেকেই বলছেন যে সিরিয়ালের এইসব প্রোমোট করা হচ্ছে দেখে এইসব জিনিস মহিলাদের মাথায় ঢুকে উল্টোপাল্টা ঘরে ঝামেলা হচ্ছে। অবিলম্বে এরকম চিন্তাধারার সিরিয়াল বয়কট করা উচিত বলে মনে করছেন নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button