Tollywood

দর্শকরাই পর’কীয়া চায়, ভালো কিছু দেখালেই তো কমে যায় টিআরপি! বিস্ফোরক কনীনিকা

এখন বিনোদনের রোজনামচা হয়ে উঠেছে ধারাবাহিক। আর বাংলা ধারাবাহিক মানেই সেখানে সাংসারিক বিষয়বস্তু স্থান পেত বেশি। তবে এখন আর ও অন্যান্য বিষয়বস্তু ঢুকছে। আধুনিকীকরণ করা হচ্ছে ধারাবাহিকগুলির।

তাই প্রতিযোগিতাও বেড়ে গেছে। দর্শকদের অন্যতম জনপ্রিয় সিরিয়াল আয় তবে সহচরী। ধারাবাহিকে সহযোগীর ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তার সঙ্গে তার বৌমার সম্পর্ক আর পাঁচটা সাধারণ শাশুড়ি-বৌমার মতো নয়। সেটা দেখিয়েই শুরু হয়েছিল গল্প।

তবে গল্পের মাঝখানে ঢুকে যায় পরকীয়ার মতো বিষয়। সহচরীর স্বামী দেবিনার প্রেমে পড়ে। আর তখনই বাড়তে থাকে ধারাবাহিকের টিআরপি। কিন্তু এতে দর্শকরা কিছুটা ক্ষুব্ধ হয়। সমালোচকরা বলছে সিরিয়ালের পরকীয়ায় বেশি করে দেখানো হচ্ছে।

যেখানেই ধারাবাহিক একেবারে অন্য রূপে তৈরি করা হয়েছিল এবং উপস্থাপিত হয়েছিল প্রথম দিকে তার থেকে এখনকার এই ধারাবাহিক একেবারেই আলাদা। সম্প্রতি নারী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে মুখ খুললেন কনীনিকা।

মুখ্য চরিত্রে অভিনয় করা কনীনিকা বললেন এই ধরনের জিনিস দেখে টিআরপি বাড়াতে সাহায্য করে। তারা দেখে বলেই অভিনেতা-অভিনেত্রীদের এই ধরনের চরিত্রে অভিনয় করতে হয়। এখনো অবধি ধারাবাহিক খুব একটা ছিল, পড়াশোনা নিয়ে দেখানো হচ্ছিল।

কিন্তু পড়াশোনা দেখানো হলেই টিআরপি কমে যায়। নাকি আরো বলেন যে ইতিহাসে যেমন মানুষকে অত্যাচারিত হতে দেখে বাকীরা মজা পেয়েছে তেমনই বাকিরাও হয়ে গিয়েছি। শুধু শিক্ষিত হবার মুখোশটা পড়ে নিয়েছে সমাজ, এমনই নায়িকার বক্তব্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button