Sean-Srijla: কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের চরিত্রে সৃজলা এবং শন! সত্যিই কি জনপ্রিয় জুটিকে ফেরাচ্ছে স্টার জলসা? সত্যিটা এলো সামনে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সেই ভাবেই স্টার জলসায় এসেছে ‘পঞ্চমী’, ‘বাংলা মিডিয়াম’ এবং তারপরে আসতে চলেছে ‘মেয়েবেলা’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এবার মেয়েবেলাতে কোন অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে তা এখনো পর্যন্ত প্রকাশ্যে চলে এসেছে। কিন্তু কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে কাকে দেখা যেতে চলেছে?

প্রসঙ্গত মেয়েবেলা ধারাবাহিকের প্রথম ঝলক আসার আগেই চলে এসেছিল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রথম ঝলক। কিন্তু সেই ধারাবাহিক যে একটি ঐতিহাসিক ধারাবাহিক হতে চলেছে তা ছাড়া আর কিছুই সামনে আসেনি। এমনকি কোন অভিনেতা-অভিনেত্রীকে মুখ্য চরিত্রে দেখা যাবে সেটাও সামনে আনা হয়নি। তাই সোশ্যাল মিডিয়ায় একের পর এক নাম ভেসে আসছিল কমলা ও পৃথ্বীরাজের ভূমিকায়।

তবে সবচেয়ে বেশি যাদের নিয়ে হইচই হয়েছিল এই চরিত্রে দেখা যেতে চলেছে বলে, তাদের নাম হলো শন ব্যানার্জি এবং সৃজলা গুহ। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’ শন ব্যানার্জিকে ঋষির চরিত্রে এবং সৃজলাকে পিহুর চরিত্রে দেখেছিল দর্শক। যা রীতিমতো জনপ্রিয় হয়েছিল দর্শকদের চোখে। তাই সেই ধারাবাহিক শেষ হওয়ার পরে দর্শকরা বার বার সোশ্যাল মিডিয়ায় আবেদন করছিল আবার এই জনপ্রিয় জুটিকে ফিরিয়ে আনার।

তারপর যখন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রথম ঝলক ভিডিও সামনে আসে তখন অনেকে মনে করেছিল পৃথ্বীরাজের ভূমিকায় দেখা যাচ্ছে শন ব্যানার্জিকে। কিন্তু বিপরীতে কোন নায়িকা রয়েছে তা নিয়ে বেশ দ্বন্দ্ব ছিল। তারপরেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা উঠে যায় যে সৃজলা এবং শন জুটিকেই আবার ফিরিয়ে আনছে জলসা। কিন্তু আজ প্রকাশ্যে এলো সত্যিই কি থাকছে এই জনপ্রিয় জুটি নতুন ধারাবাহিকে!

প্রসঙ্গত সূত্রের খবর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকটি শুরু হবে কমলা ও পৃথ্বীরাজের ছোটবেলা দিয়ে। অর্থাৎ প্রথমেই বড় চরিত্র দেখা যাবে না তাদের দুজনকে বেশ কিছুদিন তাদের ছোটবেলার ট্র্যাক চলার পরে বড় করা হবে পৃথ্বীরাজ এবং কমলাকে। তাও ধারাবাহিকের টিআরপি কেমন থাকে তারপর ভিত্তি করে। তাই এখনো পর্যন্ত ঠিক হয়নি যে বড় পৃথ্বীরাজ এবং কমলার চরিত্রে কাকে দেখা যেতে চলেছে।

তাই এই ঘটনা এখনো পুরোপুরি জল্পনাই রয়ে গেছে যে সৃজলা এবং শন এই নতুন ধারাবাহিকের মাধ্যমে ফিরতে চলেছেন কি না। তবে ছোট পৃথ্বিরাজের চরিত্রে যে অভিনেতা অভিনয় করবেন তা ঠিক করা হয়ে গেছে সেও নাকি বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা। এর আগে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গেছে তাকে।

Back to top button