Tollywood

টলি কুইন কোয়েল মল্লিকের ছেলে কবীর আজকে পা দিলো দু’বছরে! ছোট্ট একরত্তিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন সকলে

আমাদের টলিউডে এমন কিছু সেলিব্রিটি আছেন যাদেরকে আমরা ভীষণ পছন্দ করি। তার কারণ তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা টানাহেঁচড়ার গল্প আমরা শুনতে পাই না। এছাড়া নিজেদের পরিবার নিয়ে তারা বেশ সুখে শান্তিতে থাকেন যেটা বিনোদন জগতে প্রবেশ বিরল বলেই মনে হয়।

এইসব সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হলেন টলিউডের কোয়েল মল্লিক। বাবা বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক, শুধু কোয়েল নিজের প্রতিভার জড়িয়ে টলিউডে জায়গা করে নিয়েছেন। অন্তত তাকে কোনদিনও নেপোটিজম এর ফসল বলে কেউ দাগিয়ে দেয় নি। দীর্ঘ ক্যারিয়ারে প্রচুর ছবি করেছেন।প্রথমদিকে কমার্শিয়াল ছবি এবং বর্তমানে অনেক বেছে বেছে ছবি করেন কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় নিজের জীবন নিয়ে খুব একটা বেশি কিছু দেন না। স্বামী নিসপাল সিং রানে এবং ছেলে কবীরকে নিয়ে ভালই আছেন কোয়েল মল্লিক।

তবে সোশ্যাল মিডিয়ায় আমরা মাঝেসাঝে তার সাধারণ জীবন যাপনের ঝলক দেখতে পাই। ভবানীপুরে মল্লিকবাড়ির অন্নপূর্ণা পুজো আমরা কিছুদিন আগেই দেখেছি কোয়েল এর মাধ্যমে।এছাড়া কোয়েল মল্লিক রাস্তার ধার থেকে লস্যি কিনে মজা করে খাচ্ছেন, এই ছবিটি খুব ভাইরাল হয়েছিল।আর আজ তার ছেলের দু’বছরের জন্মদিন তাই স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে তার ছেলের জন্য শুভেচ্ছা বার্তায়।

আজ থেকে দুব’ছর আগে ৫ই মে জন্ম হয়েছিল কবীরের। সেই সময় সদ্য করোনা মহামারী শুরু হয়েছে।ছেলের জন্মের কয়েক দিন পরেই সপরিবারে করোনা আক্রান্ত হন কোয়েল মল্লিক যদিও কবীর সুস্থ ছিল।কবীর আরবি শব্দের অর্থ দ্য ক্রিয়েটর। ছেলের নামেও কিন্তু তিনি রেখেছেন অভিনবত্ব। তবে ছেলের খুব বেশি ছবি সোশ্যাল মিডিয়ায় দেন না কোয়েল।

এমনকি গত বছর যখন তার ছেলের এক বছর পূর্ণ হয় তখন কোন জন্মদিনের পার্টি করেননি কোয়েল তার কারণ হিসেবে জানিয়েছিলেন যে সেই সময়ে করোনা পরিস্থিতিতে তার মনে হয়নি যে পার্টি করার কথা।এইজন্যই কোয়েলকে সবাই খুব ভালোবাসেন তার কারণ এত বড় সেলিব্রিটি হয়েও ভীষণ বাস্তব বুদ্ধি রেখে চলেন। একমাত্র কোয়েল মল্লিকই বোধহয় সেই সেলিব্রিটি যার সঙ্গে কারোর নাম জড়ায়নি।

আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় কবীরের জন্য উপচে পড়ছে ভালোবাসা।এই বছর তাঁর জন্মদিনটা কীরকম ভাবে সেলিব্রেট করা হবে বা হচ্ছে সেটা এখনো জানা যায়নি। তবে মল্লিক বাড়িতে যে কেক আর পায়েস হবে একথা তো বলাই বাহুল্য।তারপর কোয়েল সোশ্যাল মিডিয়ায় ছবি দিলে আমরা জানতে পারব যে কিরকম ভাবে তিনি সেলিব্রেট করেছেন তার ছেলের বার্থডে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button