Koel Mallick: স্বল্প পোশাক হলেও মার্জিত রুচিসম্মত! কাজ পাওয়ার জন্য কোয়েলকে শরীর দেখাতে হয় না! অল্প পোশাকেও প্রশংসার পাহাড়

বাংলা ইন্ডাস্ট্রিতে বরাবরই সব জায়গাতেই খুব সাবলীলভাবে মাত করে রেখেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কিন্তু তাঁর এমন বহু তথ্যই রয়েছে অনেকেই জানিনা।

কমার্শিয়াল থেকে আর্ট ফিল্ম, সবধরনের কাজেই তিনি সুপার হিট। জিৎ, দেব, আবির, পরমব্রত, যীশু প্রায় সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। বরং বাবা রঞ্জিত মল্লিক নয়, নিজের নামেই তিনি সকলের কাছে খুব পরিচিত ও প্রিয় তারকা হয়ে ওঠেন।

তবে এখন তাঁকে আর পর্দায় খুব একটা দেখা যায় না। বরং তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নিজের নানারকম অভিজ্ঞতা, দিনের সাজগোজ সব কিছু শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে।

সম্প্রতি সেরকমই একটি ছবি ভাগ করে নিলেন নিজের ফ্যানদের সঙ্গে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, ডিপ নেক প্রিন্টের টপ এবং তার সঙ্গে কমলা রঙের হাই ওয়েস্ট পালাজো টাইপ প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

ছবি ছাড়তেই ঘায়েল তাঁর অনুগামীরা। কেউ লিখেছেন, ‘ কেউ বলবে এক ছেলের মা!’, আবার কেউ লিখেছেন, ‘ যতবার আপনাকে দেখি ততবার মুগ্ধ হই ‘।

তবে অবশ্যই বর্তমানে তিনি মা। দীর্ঘ ৭ বছর ধরে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে প্রেম করে ২০১৩ সালে বিয়ে করেন তাঁরা। এই প্রেমের খবরও কিন্তু তখন খুব গোপনেই রেখেছিলেন কোয়েল।

Back to top button