Koel Mallick: বু’কের উপর এত্ত বড় গোলাপ! তাই দিয়েই ঢেকেছেন পুরো শরীর! চাঁচাছোলা ফিগারে আগুন লাগিয়ে দিলেন “মহানায়িকা” কোয়েল…

পাগলু থেকে হেমলক সোসাইটি, বড় পর্দা থেকে টিভির পর্দা সবই মাত করে রাখতে পেরেছেন, টলিউডে এরকম তারকার সংখ্যা বর্তমানে খুবই কম। তবে এই সব জায়গাতেই খুব সাবলীলভাবে মাত করে রেখেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কমার্শিয়াল থেকে আর্ট ফিল্ম, সবধরনের কাজেই তিনি সুপার হিট। জিৎ, দেব, আবির, পরমব্রত, যীশু প্রায় সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি।

বাবা রঞ্জিত মল্লিক নয়, নিজের নামেই তিনি সকলের কাছে খুব পরিচিত ও প্রিয় তারকা হয়ে ওঠেন। কিন্তু জানেন কি? বাবা রঞ্জিত মল্লিক চাননি তাঁর মেয়ে অভিনয় জগতে আসুক। শুধু তাই নয়, বলিউডের প্রস্তাবকেও ফিরিয়ে দিয়েছেন তিনি। ২০০৬ সালে গ্যাংস্টার ছবির একটি চরিত্র নিয়ে পরিচালক অনুরাগ বসু প্রথমে গিয়েছিলেন কোয়েলের কাছে। কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি থাকায় রাজি হননি তিনি। পরবর্তী সময়ে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

তবে এখন তাঁকে আর পর্দায় খুব একটা দেখা যায় না। বরং তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নিজের নানারকম অভিজ্ঞতা, দিনের সাজগোজ সব কিছু শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে।সম্প্রতি সেরকমই একটি ছবি ভাগ করে নিলেন নিজের ফ্যানদের সঙ্গে।

ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, একটি খুব সুন্দর চকোলেট অর্থাৎ ব্রাউন রঙের ওয়ান পিস পরে। জামাটি অফ শো’ল্ডার ফ্লোরাল ড্রেস। জা’মাটির কাপড় দিয়েই খুব সুন্দর করে বু’কের কাছে গোলাপ ফুল বানানো রয়েছে। আর তার সঙ্গে ছিল চুলটা টপ পনিটেল করে বাঁধা এবং মানানসই মেকাপ।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

ছবি ছাড়তেই ঘায়েল তাঁর অনুগামীরা। কেউ লিখেছেন, ‘ কেউ বলবে এক ছেলের মা!’, আবার কেউ লিখেছেন, “যতবার আপনাকে দেখি ততবার মুগ্ধ হই”। তবে একদম মুগ্ধ হয়ে অনেকে লিখেছেন, “ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল চকলেটের মতো লাগছে পুরো”।

Back to top button