Koel Mallick: মায়ের থেকে কি মাসির দরদ বেশি? হঠাৎ এসব কী বললেন কোয়েল!

টলি পাড়ার অন্যতম প্রতিভাবান এবং দাপুটে অভিনেত্রী হলেন তিনি। একটা সময় পর্যন্ত টলিউড পাড়ায় দাপট দেখিয়েছেন তিনি। জিৎ হোক বা দেব সবার সঙ্গেই তাঁর জুটি সুপারহিট। তবে বেশ কিছুদিন নিজের সন্তান কবীরের জন্য তিনি নিজের কাজ বন্ধ রেখেছিলেন। আসলে সেইসময় অভিনেত্রী জানিয়েছিলেন, কাজের মধ্যে পুরোপুরি ডুবে থাকলেও তাঁর মাথায় ঘোরাফেরা করে কবীরের কথা। আর তাই সেইজন্য কাজের জায়গায় চটজলদি ফেরা তাঁর পক্ষে খুব একটা সহজ ছিলনা।

তবে এবার অভিনেত্রী ফিরেছেন। আসন্ন পুজোয় হল কাঁপাতে আসছেন রঞ্জিত কন্যা। আগেই জানা ছিল, মিতিন মাসি ফিরবেন। আর কথা রেখে ফিরছেন তিনি। সুচিত্রা ভট্টাচার্যের গল্প ‘সারান্ডায় শয়তান’ এবার পর্দায় আসছে। নাম ‘জঙ্গলে মিতিন মাসি’। বাঙালির প্রথম মহিলা গোয়েন্দা মিতিন মাসিকে ঘিরেও। আর বাংলা বছরের প্রথম দিনেই প্রকাশ্যে এলো পোস্টার। মিতিন মাসি জঙ্গলে। পোস্টারটি দেখে বেশ উত্তেজনা ছড়িয়েছে ভক্তদের মধ্যে।

উল্লেখ্য, এই ছবির পোস্টারের বিবরণীতে লেখা হয়েছে এই ‘দুর্গাপুজোয়…এক দিকে মা। অন্য দিকে মাসি।’ তা কেন? মাসির সিনেমায় মা কোথা থেকে এলো? এর জবাবে মিতিন মাসির টিমের তরফে জানানো হয়েছে , দুর্গাপুজোয় তো মা দুর্গা আসেন মর্ত্যে। সবার তো তিনি মা। আর অন্য দিকে, পুজোয় সিনেমা হল মাতাতে আসছেন ‘মিতিন মাসি’। আর তাই দ্বন্দ মা-মাসির।

উল্লেখ্য, যথারীতি মিতিন মাসির স্বামীর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শুভ্রজিৎ দত্ত। এছাড়াও থাকছেন জয়দীপ কুণ্ডু, অসীম রায়চৌধুরী, রিয়া বণিক। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। উল্লেখ্য, এই ছবিটি প্রথমে যৌথ প্রযোজনা করার কথা ছিল এসভিএফ এবং ক্যামেলিয়ার। কিন্তু হঠাৎই এসভিএফ সরে দাঁড়ায় এই ছবি করা থেকে। আর তাই এই ছবির প্রযোজক সংস্থা শুধু ক্যামেলিয়া। আগামী মে মাস থেকে এই ছবির শুটিং শুরু হবে।

Back to top button