বলো বলো দুগ্গা এল! অপেক্ষার ৭৩ দিন, স্টার জলসায় ‘অসুরদলনী’ রূপে এবার কোয়েল

অপেক্ষায় আর মাত্র ৭৩ দিন। বাঙালি মানেই হল বারো মাসে তেরো পার্বণ। এরমধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গা পুজো। ইতিমধ্যেই সকলে শুরু করে দিয়েছে পুজোর কাউন্টডাউন। পুজোর আনন্দে সামিল হতে বসেছে প্রতিটি বাঙালি। এই দিনটার অপেক্ষায় থাকে সকল বাঙালি। প্রত্যেকে নিজেদের সাধ্য মতো পুজোর দিনগুলোতে নিজেদের মতো করে আনন্দের জোয়ারে ভেসে যায়। আর যেটা বহু আগে থেকে চলে আসছে, সেটি হল টিভির পর্দায় মহালায়া দেখার একটা ক্রেজ। মহালয়ের রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ব্যারিটোন ভয়েসে মহালয়া শোনার রীতি তো যুগে যুগে বিরাজমান।

পাশাপাশি টিভিতে মহালয়া দেখতেও মানুষ বেশ আগ্রহী। টেলিভিশনে দেবী দুর্গা রূপে ধরা দেন আমাদেরই প্রিয় তারকারা। তারকাদের দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শক। টলিপাড়ার জনপ্রিয় তারকা শুভশ্রী থেকে শ্রাবন্তী সকলেই দেবী দুর্গা রূপে অসুর দমন করেছেন। মহলয়ার অনুষ্ঠান নিয়ে চ্যানেলগুলির মধ্যেও প্রতিযোগিতা কিছু কম নয়। কোন চ্যানেলে কে সাজবেন মহিষাসুরমর্দিনী, তা নিয়ে দর্শকদের মধ্যে বিস্তর কৌতুহল থাকে।

কে হচ্ছেন স্টার জলসার মহিষাসুরমর্দিনী?

প্রত্যেকবারের মতো এবারেও টেলিভিশনের পর্দায় মহিষাসুরমর্দিনী রূপে কাকে দেখা যাবে তা জানতে সকলেই খুব উৎসুক। সূত্র অনুযায়ী জানা গেল, এবার স্টার জলসার পর্দায় মহামায়া দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে সকলের প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে। প্রসঙ্গত, টিভির পর্দায় এর আগেও আমরা কোয়েলকে মহিষাসুরমর্দিনী রূপে দেখেছি। স্টার জলসার এবারের মহালয়ার প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস।

কোন প্রযোজনা সংস্থা যুক্ত?

১৪ অক্টোবর মহালয়াতে আবার তাঁকে নতুনভাবে দেখার জন্য অপেক্ষায় থাকবে দর্শক। জানা যাচ্ছে, কোয়েলের সঙ্গে থাকবেন আরও অনেক জনপ্রিয় অভিনেত্রীরা, যাঁরা থাকবেন দেবী দুর্গার অন্য রূপগুলির চরিত্রে। সিনেমা হোক বা মহালয়া, সবেতেই ছক্কা হাঁকান কোয়েল। ত্রিশূল হাতে কোয়েলের অসুরদলন করার সেই মুহূর্তটাকে দেখতে উৎসুক সকল দর্শক।

প্রসঙ্গত, দু বছর আগে কালার্স বাংলায় দেবী দুর্গা হয়েছিলেন কোয়েল। সেই বছরও মহালয়া প্রযোজনার দায়িত্বে ছিল কোয়েলের স্বামী নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা। ছেলে কবীরের জন্মের পর এই নিয়ে দ্বিতীয়বার দুর্গা সাজবেন কোয়েল। চ্যানেল কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো না হলেও, এই মাসের শেষেই চূড়ান্ত লুক সেট হবে মহালয়ার অনুষ্ঠানে। কোয়েলের পাশাপাশি স্টার জলসার নায়িকারাও এই বিশেষ অনুষ্ঠানে অংশ নেবেন।

Back to top button