Tollywood

koel Mallick: কখনো ছেলে কবীরের সঙ্গে দুর্গাপুজোর আনন্দে আবার কখনও গুরুদ্বারে কোয়েল! বাঙালি হয়েও ছেলেকে দুই ধরনের ধর্মাচারণ শেখাচ্ছে ছোট থেকেই! ভিডিও সামনে আসতেই প্রশংসায় পঞ্চমুখ দর্শক

প্রতিটি মানুষের মনে নিজের ধর্মের প্রতি শ্রদ্ধা তো থাকেই কিন্তু অন্য ধর্মের প্রতি সহিষ্ণুতা খুব কম ক্ষেত্রে দেখা যায় আজকাল। আবার কেউ কেউ সব ধরনের ধর্মচারণের ঊর্ধ্বে। তবু যারা ধর্ম সৃষ্টি করেছেন সেই বড় বড় মনীষীরা কিন্তু বারবার বলে গিয়েছেন সর্বধর্মসহিষ্ণুতার কথা।

কিন্তু আজকালকার দিনে বহু মানুষের এত সময় নেই ধর্ম নিয়ে মাতামাতি করার। নিজের ধর্ম নিয়ে বিশেষ অনুষ্ঠানে আনন্দটাই আসল তাদের কাছে। কিন্তু এই অভিনেত্রী সম্পূর্ণ আলাদা সেটা বারবার তিনি প্রমাণ দেন আর এবারেও দিলেন।

আমরা কথা বলছি অভিনেত্রী কোয়েল মল্লিকের। এক অভিজাত সম্ভ্রান্ত পরিবারে জন্ম হয়েও, সেলিব্রিটি হয়েও কি করে মাটির সঙ্গে মিশে থাকতে হয় সেটা তার থেকেই শেখা উচিত আমাদের। আর যতবার তিনি নিজের উদার মানসিকতার এবং মানবিকতার পরিচয় দেন ততবার নতুন করে তার প্রেমে পড়ে ভক্তরা, তার প্রতি সম্মান বেড়ে যায়।


এবারে আবার ছেলেকে নিয়ে তেমনি এক কীর্তি করলেন। সম্প্রতি ছিল গুরু নানকের জন্মদিন আর এই জন্মদিন উপলক্ষে ছোট্ট ছেলে এবং স্বামীকে নিয়ে গুরুদ্বারে মাথা ঠেকাতে গেলেন অভিনেত্রী। সেই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি এবং স্বামী প্রযোজক নিসপাল সিং রানে। ছেলে কবীর যে খুব খুশি সেটা ভিডিও থেকে স্পষ্ট।

May be an image of 4 people, people sitting, people standing, turban and outdoors
মায়ের হাত ধরে গুরুদ্বারে প্রবেশ করছে ছোট্ট ছেলে। মাথায় কাপড় বাঁধা। যাবতীয় সামাজিক রীতি-নীতির প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে কোয়েলের এটাই মুগ্ধ করেছে দর্শককে। তার পাশাপাশি ছোট ছেলেকেও তিনি বাঙালিদের যেমন দুর্গা পূজার আনন্দ করতে শেখান তেমনই পাঞ্জাবীদের গুরুদ্বারে প্রণাম করতে যেতে হয় সেটাও শেখান।

May be an image of 4 people, child, people standing and turban
এই শিক্ষা ভালো মা হিসেবে এবং ভালো মানুষ হিসেবে কোয়েলের প্রতি দর্শকদের মনের শ্রদ্ধা এবং সম্মান দুটোই প্রচুর বৃদ্ধি করেছে। ছেলেকে যে শিক্ষায় নায়িকা বড় করছেন তাতে দর্শকরা নিশ্চিত যে ছেলে খুব ভালো মানুষ হবে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button