Tollywood

Koel Mallick: পাঞ্জাবি বাড়ির বৌ হয়েও নাকে নথ, সাদা-লাল শাড়িতে কোয়েল মল্লিক যেন সাক্ষাৎ দুর্গা মা! “একেই তো দুর্গা করতে পারতো ওইসব শুভশ্রী-সোনা’কে না করে” আক্ষেপ মিটছে না দর্শকদের

আর কয়েকদিন বাকি। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সকলেই মেতে উঠবে বাঙালির সবথেকে বড় উৎসব। যে পাঁচদিনের জন্য সারা বছর অপেক্ষা করে থাকে বাঙালি, সেই পাঁচদিনের প্রস্তুতি তুঙ্গে। এই সময় থাকে বাঁধনছাড়া আনন্দ, সাজ, খাওয়া দাওয়া, প্যান্ডেল ঘোরা আর আড্ডা। আর যাদের বাড়িতেই পুজো হয় তাদের তো পোয়া বারো। একমাস আগে থেকে বাড়িতেই পুজো পুজো সাজ শুরু হয়ে যায়।

মল্লিক বাড়ির মেয়ে কোয়েল মল্লিকের এমনই অবস্থা। মনে রঙ লেগেছে পুজোর। তার ঝলক ছলকে পড়লো সোশ্যাল মিডিয়াতে। ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো কারো অজানা নয়। এই সময় ওই পাঁচ দিনের জন্য মল্লিক বাড়ির দরজা খুলে যায় যে কোন দর্শনার্থীর উদ্দেশ্যে। মায়ের কাছে পুজো দিতে তখন সাধারণ মানুষের সঙ্গে সামিল হয় অভিনেত্রী কোয়েল মল্লিক, অভিনেতা রঞ্জিত মল্লিকের পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এবার নায়িকা পুজো সাজের একটা ঝলক শেয়ার করলেন। এমনিতেই বাঙালি মেয়েদের কাছে পুজো মানে লাল পাড় সাদা শাড়ি, কপালে লাল টিপ আর মানানসই সোনালী গয়না দিয়ে সাজ। আর বিবাহিত মহিলাদের ক্ষেত্রে বাড়তি সাজ হল সিঁথি ভর্তি সিঁদুর আর শাঁখা-পলা। এই দিক দিয়ে আজ অব্দি কোন বাঙালি মেয়ে পুরনো সাজকে ফিরিয়ে দিতে পারেনি। অভিনেত্রী কোয়েল মল্লিক তেমনই এক সাবেকি সাজে ধরা দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

পরনে ঘিয়া রঙের শাড়ি যেটা পরেছেন একটা উজ্জ্বল রঙের লাল ব্লাউজ দিয়ে। সঙ্গে কানে গলায় হাতে সোনার গয়না। আর নাকের নথ ভুলে গেলে চলবে না। এই সময় বিবাহিত মহিলাদের বিশেষ করে সদ্য বিবাহিত মহিলাদের কিন্তু এই গয়না অতি আবশ্যক হয়ে ওঠে। নইলে সাজ পরিপূর্ণ হয় না। আর কোয়েল এই সাজকে সম্পূর্ণ করতে একেবারে হালকা মেকআপ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

বিভিন্ন পোজে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ঠিক যেন কোন বনেদি বাড়ির বউ দাঁড়িয়ে রয়েছে মা উমা আসার অপেক্ষায়। ক্যাপশনে লিখেছেন “যত ক্যালেন্ডারের দিন এগোচ্ছে আমাদের অপেক্ষা তত বাড়ছে মায়ের আসার। আর কিছুদিনের অপেক্ষা”।

এদিকে, এর আগে বহুবার পর্দায় দুর্গা রূপে ধরা দিয়েছেন স্বয়ং কোয়েল মল্লিক কিন্তু এইবার কোন চ্যানেলে সেই রূপে দেখা যাবে না নায়িকাকে। তা নিয়ে আক্ষেপ শেষ হচ্ছে না দর্শকদের। তার উপর বাড়তি পাওনা এই সুন্দর সাবেকি সাজের ছবি। অধিকাংশ ভক্তরাই কমেন্টে বারবার লিখছে এবার কোয়েল মল্লিককে দুর্গা করলেই পারতো জি বাংলা বা স্টার জলসা। আগেও তো কোয়েল মল্লিক দুর্গা সেজে ছিলেন টিভিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button