Connect with us

Tollywood

আমি তো হাই হিল ছাড়া হাঁটতেই পারি না, অনুরাগীদের সাফ জানিয়ে দিলেন কোয়েল মল্লিক!

Published

on

টলিউডের একসময়ের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বর্তমানে পরিবারকে সময় দেওয়ার জন্যে বড় পর্দা থেকে বেশ কিছুদিনের জন্য উধাও হয়েছেন তিনি। অনেকদিন টলিউডের ব্লকবাস্টার হিট ফিল্মে তার অনুপস্থিতি চোখে পড়ার মতো। তবে, অভিনয় জগৎ থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়ায় কোয়েলের জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি।

বরং কিছুদিন আগেই মা হয়েছেন তিনি, তখন থেকেই তার সমস্ত পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যেতে শুরু করে। সংসারী কোয়েল মল্লিককেও সমান ভাবে ভালোবাসেন অনুরাগীরা।

এবার কোয়েলও তাই বেশ কিছুটা সময় ব্যয় করলেন অনুরাগীদের জন্য। নিজের সোশ্যাল মিডিয়া এদিন তিনি ব্যবহার করেন অনুগামীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়ার জন্য। বলাই বাহুল্য, অনুরাগীরাও নায়িকাকে ব্যক্তিগত নানা প্রশ্ন করে তার জীবনের অজানা নানা তথ্য জেনে নেওয়ার এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এদিন একাধিক অনুরাগী কোয়েলকে প্রশ্ন করেন তার প্রিয় পোশাক কী, তা জানতে চেয়ে। এদিক থেকে কোয়েল কিন্তু বেশ ট্র্যাডিশনাল। তাই অন্য কোনো পোশাক তিনি পছন্দ না করে, সোজা ‘শাড়ি’কেই তার প্রিয় পোশাকের জায়গা দেন। যার ফলে অনেক অনুরাগীই বেশ অবাক হন। কারণ টলিউড নায়িকাদের অনেকেই প্রাশ্চাত্য পোশাকে বেশি স্বচ্ছন্দ। সেখানে কোয়েল কিন্তু শাড়িকেই বেছে নিয়েছেন।

আবার জুতোর ক্ষেত্রে নায়িকা জানান হাই হিল স্টিলেটো ছাড়া তার একদমই চলে না। কোয়েলকে এদিন অনেকেই তার সুন্দর ত্বকের পিছনের রহস্য কী, তা জিজ্ঞেস করেন। নায়িকা জানান পজিটিভ থাকতে পছন্দ করেন তিনি, সেটাই তার সৌন্দর্যের রহস্য। আর তার কাছে সৌন্দর্যের আরেক নাম ‘উদারতা’।

তাই অনুরাগীদের তিনি স্পষ্ট করে দেন উদারভাবে সবার দায়িত্ব নিয়ে, সবার সাথে জীবনযাপন করতেই বেশি পছন্দ করেন তিনি।

Trending