Koel Mallick: ছেলে কবীর শাঁখ বাজাচ্ছে, বাবা রঞ্জিত মল্লিক বাজাচ্ছে কাঁসর! কত বড় অভিনেত্রী অথচ অহংকারের লেশমাত্র নেই, বাড়িতে আসা সকলকে নিজের হাতে প্রসাদ দিচ্ছেন কোয়েল মল্লিক!

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। তাকে নিয়ে কোনো রকম কোনো বিতর্ক আপনার কোথাও চোখে পড়বে না। সব সময় তাকে নিয়ে আপনি প্রশংসা শুনবেন সকলের মুখে। এত নায়কের সঙ্গে কাজ করেছেন কিন্তু কখনো কারো সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াননি এমন কি গুজবও ওঠেনি।সাত বছর নিজের প্রেমের সম্পর্ক লুকিয়ে রেখেছিলেন এবং যখন বিয়ে করলেন তখন জানা গেল যে নিসপাল সিং রানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

তারপরে সুখের সংসার করছিলেন এবং ২০২০ সালে জন্ম নেয় পুত্র সন্তান কবীর। কিন্তু তাকেও সোশ্যাল মিডিয়া থেকে আড়ালেই রেখেছিলেন। এখনো ছেলে স্বামীর সঙ্গে খুব একটা সোশ্যাল মিডিয়ায় তিনি আসেন না কিন্তু নিজে বেশ সক্রিয় তবুও তার লাইফের সমস্ত কিছু তিনি সোশ্যাল মিডিয়ায় আপডেট করেন না। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টেছেন এবং এখন অনেক বাছাই করে ছবি করেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কিছুদিন আগেই গেল দুর্গাপুজো এবং ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো কত বিখ্যাত সেটা তো আমরা জানি। হাজার হাজার সাধারণ মানুষ যেরকম আসেন সেরকম মিডিয়া থেকে শুরু করে বাকি সেলিব্রিটিরাও আসেন এই চারটে দিন‌। কিছুক্ষণ আগে কোয়েল মল্লিক একটি দুর্গাপুজো নিয়ে ভিডিও শেয়ার করেছেন যেটা এখন ভাইরাল‌।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

পুজোর একটা ঝলক তুলে ধরেছেন যেখানে আমরা দেখতে পাচ্ছি ছোট্ট ছেলে কবীর শাঁখ বাজানোর চেষ্টা করছে আবার রঞ্জিত মল্লিক কাঁসর ঘন্টা বাজাচ্ছেন। কোয়েল নিজে শাঁখ বাজাচ্ছেন আবার প্রদীপ জ্বালানোতে সাহায্য করছেন, লোককে প্রসাদ দিচ্ছেন।সব মিলিয়ে একটা দুর্দান্ত ভিডিও এবং নিজের বাড়ির পুজোর অধিকাংশ কাজে কোয়েলকে দেখা যাচ্ছে। কোন সেলিব্রিটি সুলভ অহংকার নেই বরং মনে হচ্ছে আমাদের ঘরের মেয়ে। এই জন্যই কোয়েলকে এত ভালবাসেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button