Tollywood

Koel Mallick: ছেলে বড় হয়েছছ তাই এবার পুজোয় আবার কোয়েল ধামাকা!আসছে মিতিন মাসি ২.০, মুখ্য ভূমিকায় কোয়েলকে দেখে চমকে উঠবেন আপনিও

আবার সিলভার স্ক্রিনে দেখা যেতে চলেছে কোয়েল মল্লিককে। অরিন্দম শীল নিজেই এই বিষয়ে মুখ খুললেন।বাংলা চলচ্চিত্র জগতে বাবার একচেটিয়া দাপট থাকলেও সব সময় নিজের অভিনয় প্রতিভার দ্বারা বাঙালি দর্শকের মন জয় করেছে কোয়েল মল্লিক।

Exclusive interview of Koel Mallick - Anandabazar
বাংলা চলচ্চিত্র জগতে এমন একটা সময় ছিল যখন দেব, জিৎ ,পরমব্রত ,যীশু সেনগুপ্ত সব অভিনেতার বিপরীতে দেখা যেত কোয়েলকে। সেই ২০০৩ সালের জিতের পরিবর্তে নায়িকার ভূমিকায় প্রথম অভিনয় জগতে পা দেন তিনি। সিনেমাটির নাম ছিল “নাটের গুরু”। প্রথম তাকে সিনেমার পর্দায় দেখেই অগুন্তি ভক্ত হয়ে গিয়েছিল কোয়েলের। তারপর থেকে একাধিক জনপ্রিয় ছবিতে দেখতে পাওয়া গেছে কোয়েলকে। যেমন প্রেমের কাহিনী, মন মানে না, সাত পাকে বাঁধা, বন্ধন, পাগলু ,১০০% লাভ প্রভৃতি।

Mitin Mashi to go globe-trotting | Bengali Movie News - Times of India

তার অভিনয় দক্ষতা এতটাই প্রভাবশালী ছিল যে অরুন্ধতী, মিতিন মাসির মত জনপ্রিয় নারীকেন্দ্রিক সিনেমাগুলিকে একার অভিনয় প্রতিভা দিয়েই দর্শকের মন জয় করেছিলেন। গোটা ১৮ বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে একচেটিয়া রাজত্ব করে গেছেন কোয়েল মল্লিক।

Actress Koel Mallick is coming with 'Mitin Masi' sequel 'Keralay Kistimat'
তারপর ২০১৩ সালে বিখ্যাত ছবি পরিচালক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল। তারপরে বছর দুই আগে তার একটি পুত্র সন্তান হয়। স্বামী পুত্র নিয়ে সংসার সামলানোর পাশাপাশি নিজের সিনেমার ক্যারিয়ারে ও একাধিক ছবি করতে দেখা যায় তাকে। ২০২১ সালে বনি, ফ্লাইওভারের মত ছবিতে দেখা যায় তাকে। তবে তারপর থেকে তাকে আর সিনেমার পর্দায় দেখা যায়নি।

Koel's first look as Mitin Mashi out now | Bengali Movie News - Times of  India
আবার প্রায় এক বছর পর তাকে সিনেমার পর্দায় দেখা যেতে চলেছে। প্রথমে গুঞ্জন উঠলেও সে বিষয়ে নিশ্চিত ছিল না কেউ।কিন্তু কয়েকদিন আগে ছবির পরিচালক অরিন্দম শীল নিজেই এই সংবাদটিতে সিলমোহর দিয়েছেন। তিনি বলেছেন খুব শীঘ্রই “মিতিন মাসি ২” আসতে চলেছে দর্শকদের সামনে। আর তাতে আগেরবারের মত এবারেও মিতিন মাসির চরিত্রে অভিনয় করবে কোয়েল মল্লিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button