Koel Mallick: নয় নয় করে তার ৪০ বছর বয়স! রূপের ছটায় আজও ঘায়েল একের পর এক যুবক! কোয়েলের মতো রোজ করতে হবে…

পাগলু থেকে হেমলক সোসাইটি, বড় পর্দা থেকে টিভির পর্দা সবই মাত করে রাখতে পেরেছেন, টলিউডে এরকম তারকার সংখ্যা বর্তমানে খুবই কম। তবে এই সব জায়গাতেই খুব সাবলীলভাবে মাত করে রেখেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। কমার্শিয়াল থেকে আর্ট ফিল্ম, সবধরনের কাজেই তিনি সুপার হিট। জিৎ, দেব, আবির, পরমব্রত, যীশু প্রায় সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি।
blue

বাবা রঞ্জিত মল্লিক নয়, নিজের নামেই তিনি সকলের কাছে খুব পরিচিত ও প্রিয় তারকা হয়ে ওঠেন। কিন্তু জানেন কি? বাবা রঞ্জিত মল্লিক চাননি তাঁর মেয়ে অভিনয় জগতে আসুক। শুধু তাই নয়, বলিউডের প্রস্তাবকেও ফিরিয়ে দিয়েছেন তিনি। ২০০৬ সালে গ্যাংস্টার ছবির একটি চরিত্র নিয়ে পরিচালক অনুরাগ বসু প্রথমে গিয়েছিলেন কোয়েলের কাছে। কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি থাকায় রাজি হননি তিনি। পরবর্তী সময়ে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।
mallick

তবে এখন তাঁকে আর পর্দায় খুব একটা দেখা যায় না। বরং তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নিজের নানারকম অভিজ্ঞতা, দিনের সাজগোজ সব কিছু শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। আর সেখানেই দেখা যায় বয়স ৪০ পেরিয়ে গেলেও রূপের ঝলক দেখে কেউ মানতে চাইবে না।

আর এটা মেইনটেইন করা নিশ্চই সোজা নয়। বিশেষ করে এক ছেলের মা হয়ে যাওয়ার পর। কীকরে নিজেকে মেইনটেইন করেন অভিনেত্রী? তখনই জানা গিয়েছে তাঁর ডায়েট চার্ট। যোগাসন, ধ্যান এসবের পাশাপাশি খাবার দাবারের দিক দিয়ে ভীষণই কড়া শাসনে রাখেন নিজেকে।
pujo

খাবারের তালিকা থেকে ভাজাভুজি একদম বাদ করে দিয়েছেন তিনি। তার বদলে ঘুম থেকে উঠেই ব্রেকফাস্টে থাকে দুধ, কর্নফ্লেক্স এবং ডিম। এরপর দুপুরে ব্রাউন রাইস এবং মাছের সাথে সবজি। বিকেলে ফ্রুট স্যালাড এবং রাত্রে রুটি, চিকেন এবং মিক্সড ভেজ। আর যেটা একদম ভোলেননা সেটি হচ্ছে সময়ে সময়ে পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া।

Back to top button