Tollywood

রবীন্দ্রনাথের জন্মদিনে তাকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানালেন টলিউডের ঘরের মেয়ে কোয়েল মল্লিক! তার শ্রদ্ধার্ঘ্য দেখে মন ভরে গেল সাধারণ মানুষের

অনেক টলিউড সেলিব্রিটিই আছেন যারা শুধুমাত্র বাহ্যিক চাকচিক্যর ওপর নির্ভর করে কিন্তু চলেন না। তারা ভেতর থেকে অনেকটাই সরল অনেকটাই ভালো। এরকম সেলিব্রিটিদের বাঙালিরা খুব ভালোবাসি এবং তাদের নামে কিন্তু খুব একটা নিন্দামন্দ আমরা শুনতে পাই না।

এ রকমই একজন জনপ্রিয় সেলিব্রেটি হলেন কোয়েল মল্লিক।তিনি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কিন্তু আজ পর্যন্ত কেউ তার দিকে স্বজনপোষণের আঙ্গুল তোলেনি। সকলেই তাকে ভীষণ ভালোবাসে।টলিউডের কোয়েল প্রচুর সিনেমা করেছেন এমনকি বলিউড থেকেও তার ডাক এসেছে কিন্তু তিনি টলিউড ছেড়ে যাননি। এখন কোয়েল খুব বেছে বেছে কাজ করেন।

জিৎ আর দেবের সঙ্গে সবথেকে বেশি জুটি বেঁধেছেন কোয়েল কিন্তু তাদের সঙ্গে কোয়েলের নামে কোন বদনাম কিন্তু ছড়ায়নি। প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে দীর্ঘদিনের প্রেম এবং তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। যদিও স্বামীর সঙ্গে মাখোমাখো ফটো তিনি সোশ্যাল মিডিয়ায় দেন না। দুই বছর আগে তিনি সন্তানের মা হয়েছেন। এখন ছেলে স্বামী নিয়ে তার সুখের সংসার।

স্বামী পঞ্জাবি কিন্তু নিজের বাঙালি সত্তাকে কখনোই ভোলেননি। আজ রবি ঠাকুরের জন্মদিনে তাই কোয়েল রবীন্দ্রনাথ কে শ্রদ্ধার্ঘ্য জানাবেন না এটা হতে পারে না।ইনস্টাগ্রাম পোস্টে আমরা দেখতে পেয়েছি রবীন্দ্রনাথের প্রতি তাঁর বিশেষ শ্রদ্ধার্ঘ্য বিশ্ব কবি লহ প্রণাম।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সেখানে তাকে দেখা যাচ্ছে গীতবিতানের পাতা উল্টে পড়তে এবং খাতায় লিখতে রুদ্রবীণা বাজে। সেইসঙ্গে ভালোবাসি ভালোবাসি গান চলছে ব্যাকগ্রাউন্ডে। শাড়ি এবং গয়নায় কোয়েলকে লাগছে অপূর্ব।‌ এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button