Tollywood

Koel Best Actress: ২ বছর করেননি অভিনয়, নেই রাজনীতিতে তবুও সেরা! “মহানায়িকা” নুসরতকে দশ গোল দিয়ে বেস্ট নায়িকা কোয়েল মল্লিক! “অভিনয়টা ভেতর থেকে থাকতে হয় টাকা দিয়ে কৃতিত্ব কেনা যায় না”, দাবি কোয়েল ভক্তদের

প্রবাদ রয়েছে রাজা যেখানেই বসে সেটাই তার সিংহাসন। রাজা বা রানীদের ক্ষেত্রে এই বিষয়টা প্রযোজ্য। আসলে মানুষ যে বিষয়ে দক্ষ হয় সেটা তাকে আলাদা করে প্রমাণ করতে হয় না। সে যেটাই করুক সেই জায়গায় নাম উঠলে তাতে সবার আগে তার নামটাই উঠে আসে।

ঠিক এমনটাই হলো এবার অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিকের ক্ষেত্রে। টলিউডের প্রথম সারির অন্যতম অভিনেত্রীর জায়গায় রয়েছেন কোয়েল। দেব, জিৎ, প্রসেনজিৎ কোনও সুপারস্টার বাদ নেই তার সহ অভিনেতা হওয়ার থেকে। একের পর এক অভিনেতার সঙ্গে একের পর এক বক্স অফিস হিট সিনেমা উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। পাশাপাশি মিতিন মাসির মত অন্য ধরনের চরিত্রেও অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন কোয়েল।

এবার তার ফল পেলেন। সেরার সেরা অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করলেন টলিউডের রানী কোয়েল মল্লিক। দু’বছর সিনেমায় ছিলেন না তিনি। সন্তানকে সময় দিচ্ছিলেন। তবে এর মধ্যে মোস্ট পপুলার ফিমেল স্টারদের মধ্যে প্রথম হয়েছেন অভিনেত্রী।

কোয়েল মল্লিকের শুধু অভিনয় নয় বরং তার মনুষ্যত্বের দিক দিয়েও তিনি মানুষের প্রশংসা অর্জন করেছেন বহুবার। একেবারে সাধারণ মানুষের মতো তার জীবন যাপন সেটা বারবার দেখিয়েছেন তিনি। আর তাতেই অন্যান্য অনেক অভিনেত্রীর সঙ্গে তার তুলনা আসলেই লোকে বলে তিনিই সেরা। এই মুহূর্তে যেখানে অভিনয় থেকে রাজনীতিতে পালাবদলের প্রসঙ্গ উঠছে সেখানে এখন পর্যন্ত কোয়েল মল্লিক রাজনীতিতে নেই। এমনকি কোন ধরনের সরকারি অনুষ্ঠানেও দেখা যায় না তাকে।

এতকিছুর পরেও মিমি, নুসরাতের মত তারকা সাংসদদের পিছনে ফেলে এই কৃতিত্ব অর্জন করা সহজ কথা নয়। এক সন্তানের মা হয়েও তিনি নিজেকে ধরে রেখেছেন নিজের পুরনো স্থানে এটা সত্যিই শিক্ষনীয় বিষয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নায়িকার ভক্তদের তোলপাড় করা মন্তব্য আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button