Tollywood

Koel Mallick-Ranjit Mallick: বহুদিন পর পর্দায় বাবা-মেয়ের জুটি! রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিককে দেখতে পাবেন এবার একসঙ্গে! এখন থেকেই উত্তেজিত দুই প্রজন্মের ভক্তরা

করোনা অতিমারির পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বহুদিন। এবার সেই স্বাভাবিক ছন্দেই ফিরে এলেন অভিনেতা রঞ্জিত মল্লিক। তবে কোনও বড় পর্দার কাজে নয়। বরং ফিরে আসছেন ওয়েব সিরিজের হাত ধরে।

চলতি মাসের ১২ তারিখ থেকেই তার শ্যুটের কাজও শুরু হয়ে গিয়েছে। সিরিজের নাম, ‘ ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’। সিরিজটি পরিচালনা করছেন তাঁর বন্ধু পরিচালক হরনাথ। তবে তথাকথিত সিরিজের ধারণাকে বুড়ো আঙুল দেখিয়েই এই সিরিজের গল্পকে এগিয়ে নিয়ে যাচ্ছে সুরিন্দর ফিল্মস। রঞ্জিত মল্লিকের জামাই নিসপাল সিং রানের অনন্য ভাবনাও আছে এই সিরিজে। আট থেকে আশি সবার কথা মাথাতেই রেখে আড্ডা টাইমসের এই সিরিজ আসতে চলেছে।


সিরিজটি একদম ঘরোয়া, ছিমছাম গল্প নিয়ে তৈরি। একজন অবসরপ্রাপ্ত প্রবীণ নাগরিক তার বাকি জীবন কীভাবে কাটাতে চান সেই নিয়েই সিরিজ। আর এই প্রবীণের ভূমিকাতেই দেখা যাবে রঞ্জিত মল্লিককে। কিন্তু টলিপাড়ায় এরকম গুঞ্জন শোন যাচ্ছে, বিশেষ চরিত্রে দেখা মিলতে পারে অভিনেত্রী কোয়েল মল্লিকেরও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button