Connect with us

Tollywood

একটা সময় বাবার সাথে দোকানে ধুতেন কাপ প্লেট আর এখন তিনি টলিউডের সবচেয়ে বড় সুপারস্টার! জানুন দেবের জীবনের কিছু অজানা কাহিনী

Published

on

তিনি টলিউডের সবথেকে বড় সুপারস্টার। টলিউডের প্রথম সুপারহিরো বলা যায় তাকে। তিনি দীপক অধিকারী তথা দেব। যাকে একডাকে চেনে গোটা বাংলা। একসময় যার সিনেমা দেখার জন্য পাগলামো করতো তার ফ্যানরা। সেই পাগলামি যদিও এখনও বজায় আছে। কিন্তু দেব কি আদেও বলেছেন? আসুন জানা যাক তার জীবনের কিছু অজানা কাহিনী।

এতগুলো সিনেমায় অভিনয় করে ফেলেছেন দেব কিন্তু জানেন কি তার অভিনয়ে আসার কোন পরিকল্পনাই ছিল না? মুম্বইয়ে গিয়ে আব্বাস-মস্তানের ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবিতে কাজ করেছিলেন সহকারী হিসেবে। নিজের জীবনের খ্যাতি যশ প্রশংসা কিছু চাননি। চেয়েছিলেন শুধু ভালোভাবে কাজ করতে। বাবা গুরুপদ অধিকারীর ছিল হোটেলের ব্যবসা। একটা সময় বাবাকে হোটেলে কাপ প্লেট ধুতে সাহায্য করেছেন তিনি। কিন্তু পুরনো দিনের সেই লড়াই আজকে আর তাকে ভাবায় না।

একটি বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমি পিছন ফিরে তাকাতে চাই না। সামনে এত কাজ। আমি যদি পিছনে তাকাতে গিয়ে সময় নষ্ট করি, অতীতে ভেসে গিয়ে যদি গর্ববোধ চলে আসে, অহংকার চলে আসে! খাবারওয়ালার ছেলে হিরো হয়ে গেল, এই ভাবনাটা মাথায় নিতে চাই না। এই যাত্রাটা সম্পূর্ণ করার দায়িত্ব আমার। আমি মনে করি, আমার পথ চলা সবে শুরু হয়েছে। অনেকটা পথ এগিয়ে যেতে হবে। এখন পিছনে তাকালে সময় নষ্ট হবে। এগিয়ে যেতে পারব না।”

তিনি প্রথমে ছিলেন সহকারী পরিচালক তারপর অভিনেতা, তারপরে তিনি হলেন সাংসদ, কিছু বছর আগে এসেছেন প্রযোজনার ব্যবসায়। জীবনে যেমন সাফল্য দেখেছেন সেরকম ব্যর্থতাও কম দেখেন নি। কিন্তু তিনি কোনো কিছুকেই প্রশ্রয় দিতে চান না। একমনে নিজের কাজ করে যেতে চান। তাহলেই সাফল্য আসবে এমনটাই মনে করেন দেব।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending