Tollywood

টেলিভিশনের পর্দায় দুর্ধর্ষ জিমন্যাস্টিক দেখাচ্ছে আলতা ফড়িং, তাঁর আসল পরিচয় কী, জানেন? 

বর্তমান সময়ে কোনও ঘরোয়া বিষয় বা সাংসারিক কূটকাচালি নিয়ে কোনও ধারাবাহিক আর ঠিক চলছে না। সারাদিন ব্যস্ততার পর সন্ধ্যেবেলা মা-কাকিমারা টিভি খুলে বসেন একটু আনন্দ উপভোগের জন্য। এই কারণে এখন ধারাবাহিকে বদল আনার চেষ্টা করছে চ্যানেল কর্তৃপক্ষ।

এই জন্য এখন ধারাবাহিকের বিষয়ের উপর বিশেষ জোর দেওয়া হয়। সদ্যই স্টার জলসায় শুরু হয়েছে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি। পরিচালক সুশান্ত দাসের এই ধারাবাহিক অন্যান্য ধারাবকাহিকের থেকে বেশ আলাদা। আর এই কারণেই প্রথম সপ্তাহতেই বাজিমাত করেছে ‘আলতা ফড়িং’। প্রথম সপ্তাহেই টিআরপি তালিকার প্রথম তিনে ঢুকে পড়েছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের নায়িকা আলতা ফড়িং নস্কর একজন জিমন্যাস্ট। এই চরিত্রে অভিনয় করছেন খেয়ালী মন্ডল।। স্টার জলসার দর্শকদের কাছে নতুন হলেও অভিনয় জগতে কিন্তু তিনি নতুন নন। এর আগে কালার্স বাংলার নিজের অভিনয়ের ছাপ রেখেছেন খেয়ালী।

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ-এর বাড়ি’-তে অভিনয় করেছেন খেয়ালী। এছাড়াও, কালার্স বাংলার রিয়্যালিটি শো ‘বিন্দাস ডান্স’-এর সিজন ১-এর প্রতিযোগী ছিলেন তিনি।

বিনোদন জগতের সঙ্গে আগের থেকে পরিচয় থাকলেও, এই প্রথম কোনও ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আর এই জন্য খেয়ালী ভীষণ খুশি।

খেয়ালী আদতে চাঁপাহাটির বাসিন্দা। তবে বর্তমানে অভিনয়ের সূত্রে কলকাতাতেই থাকেন তিনি। জানা গিয়েছে, খেয়ালী জন্মগ্রহণ করেন ২০০২ সালে । সেই হিসাব অনুযায়ী তাঁর বর্তমান বয়স মাত্র ১৯ বছর। উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি নাচেও বিশেষ পারদর্শী খেয়ালী।

অভিনেত্রীর কথায় “আমি বাস্তবেও জিমন্যাস্টিকস করি। ক্লাস ফাইভ থেকে আমি নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছি। মূলত নাচের কারণেই আমার জিমন্যাস্টিকস শেখা।সেই প্রশিক্ষণ এ ভাবে কাজে লেগে যাবে, ভাবতে পারিনি”।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button