Rupanjana Mitra: ছেলেকে বড় করতে অর্থের প্রয়োজন! সিঙ্গেল মাদার হিসেবে খুব কষ্ট করছেন পর্দার লাবণ্য! জানুন রূপাঞ্জনার জীবনের গল্প

তিনি অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। টলিউড পাড়ার অন্যতম পরিচিত মুখ।‌ যাঁর অভিনয় বারবার প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। মূলত নেগেটিভ চরিত্রে অভিনয় করে বিভিন্ন সময় দর্শকদের মন যেতে নিয়েছেন এই অভিনেত্রী। ‌ খলনায়িকা চরিত্রে অসামান্য রূপাঞ্জনা।

বর্তমানে স্টার জলসার সফল ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে নায়ক সূর্যর মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র লাবণ্য সেনগুপ্ত। যে ধারাবাহিকে রূপাঞ্জনা মৈত্র রয়েছেন সেই ধারাবাহিক আলাদাই মর্যাদা পায়।

তবে জীবন যুদ্ধের বেশ কঠিন লড়াই লড়তে হয়েছে সিঙ্গেল মাদার রূপাঞ্জনাকে। ৯ বছর বয়সী পুত্র রিয়ানকে নিয়ে আলাদাই থাকেন অভিনেত্রী। ছেলের বদমাইশি, দুষ্টুমি থেকে শুরু করে তাঁর ছোট ছোট দায়িত্ব, আবদার, চাহিদা সব একার হাতেই পূরণ করার চেষ্টা করেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ছেলেকে বড় করার জন্য তাঁকে একটি সুস্থ ভবিষ্যৎ দেওয়ার জন্য অর্থের প্রয়োজন আর তাই তাঁকে বেরোতেই হয় অভিনয় করতেই হয়। রিয়ানকে একজন সৎ মনের মানুষ হিসেবে বড় করে তোলার স্বপ্ন দেখেন তিনি। এখন থেকেই ছেলেকে ছোট ছোট কাজের দায়িত্ব দেন তিনি। আর এভাবেই তাঁকে একজন দায়িত্বজ্ঞান পূর্ণ মানুষ করে তুলতে চান ‘মা’ রূপাঞ্জনা মৈত্র।

উল্লেখ্য, ২০১৭ সালের পর থেকে সিঙ্গেল মাদার রূপাঞ্জনা। কিছুদিন আগেই পাহাড়ে শুটিংয়ের ফাঁকে দীর্ঘদিনের প্রেমিক
রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে পাহাড়ের একটা চার্চের সামনে‌ দাঁড়িয়ে আংটি বদল করেন রূপাঞ্জনা। সেই মুহূর্তের ছবি তুলে দেন রূপাঞ্জনার পুত্র রিয়ান ‌‌‌।

উল্লেখ্য, রূপাঞ্জনা যেমন ক্যামেরার সামনে অভিনয় করেন, তেমনই ক্যামেরার নেপথ্যে বিরাট ভূমিকা নেন রাতুল। যদিও একটা সময় অভিনয় করতেন তিনি।‌ রাতুলের সঙ্গে ছয় বছরের সম্পর্ক অভিনেত্রী’র! আর এবার সেই সম্পর্কই পরিণতির পথে। উল্লেখ্য, কখন‌ই নিজের সম্পর্কের কথা কখনও লুকিয়ে যাননি অভিনেত্রী‌। বয়সের পার্থক্য তাঁদের মধ্যে অন্তরায় হয়নি। বরং তাঁরা সবসময় জানিয়েছেন এই বয়সের কারণেই তাঁদের সম্পর্ক আজ এতটা পরিণত। আর রূপাঞ্জনার পুত্র রিয়ান‌ও এই সম্পর্কে ভীষণ খুশি।

Back to top button