Connect with us

Tollywood

রাস্তায় রাস্তায় ঘুরে সেলসম্যানের চাকরি থেকে আজ ছোটপর্দার নয়নের মণি! খড়কুটোর বাবিনের জীবনের লড়াইটা চোখ ভেজাবে আপনারও

Published

on

এখন লকডাউনের বাজারে বাংলা সিরিয়াল গুলোর টিআরপি তুঙ্গে উঠেছে। এখন বাড়িতে বসেই সিরিয়ালে মন দিয়েছে বাঙালি। আর এদের মধ্যে স্টার জলসার শ্রীময়ী এবং খড়কুটো নিজেদের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছে কাহিনীর অভিনবত্বের জন্য।

খড়কুটোর বাবিন-গুনগুনের প্রেম সিরিয়ালের বরাবরের হট টপিক ছিল। বড়লোকের অবাধ্য জেদি মেয়ে গুনগুনকে ঘটনাচক্রে বিয়ে করে মধ্যবিত্ত পরিবারের মেধাবী সৌজন্য অর্থাৎ বাবিন।

তারপরে তাদের ধীরে ধীরে প্রেম এবং বর্তমানে বিরহ এই ধারাবাহিকের টিআরপি চড়চড় করে বাড়িয়ে দিয়েছে।

বাবিন এখন ভীষণ জনপ্রিয়। বাবিনের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়। আজ কৌশিক রায়ের জীবন নিয়েই বলা যাক, তার জীবনের লড়াইটা চোখে জল এনে দেবে আপনাদের।

কৌশিক রায় দেখতে দেখতে দশ বছর কাটিয়ে ফেলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে। এর আগে বোঝে না সে বোঝে না সিরিয়ালে নেগেটিভ চরিত্র কৃষ্ণেন্দু সেনগুপ্ত হিসাবে তার অভিনয় লোকের মন কেড়েছিল।

এছাড়াও পুণ্যি পুকুর, ইষ্টিকুটুম, কুসুম দোলা সিরিয়ালে তার অভিনয়ও মন কেড়েছিল। তবে শুধু সিরিয়াল নয়, প্রলয়, ভাগশেষ, একলা চলো, ফ্লাইওভার সিনেমাতেও তাকে দেখা গিয়েছে।

তবে প্রথম জীবনটা কিন্তু তার বেশ সুখের ছিল না। তিনি সেলসম্যানের চাকরি করতেন। বেশ কষ্ট করেই দিন চলত তার। তারপরে হঠাৎ করেই টলিউডে প্রবেশ এবং দেখতে দেখতে এতগুলো বছর কাটিয়ে ফেলা।

তবে বাবিন এত জনপ্রিয় হলেও কিন্তু তাকে টলিউডের কোনো পার্টিতে দেখা যায় না। তিনি ঘোরতর সংসারী। বৌ-মেয়েকে নিয়ে তিনি সময় কাটান ছুটি পেলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending