Tollywood

সকলেই ভালোবাসেন জ’আয় তবে সহচরী’র বরফিকে! এবার জানুন তার আসল পরিচয়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরী। সহচরীর চরিত্রে অভিনয় করা কনীনিকা যেমন নজর কেড়েছেন দর্শকদের তেমনি অন্যদিকে তাঁর ছেলের স্ত্রী বরফি অর্থাৎ নবাগতা অরুনিমা হালদারও প্রথম কাজেই নিজের প্রতিভা দেখিয়ে দিয়েছেন। তাই এই শাশুড়ি-বৌমার জুটিকে দর্শকরা খুবই ভালোবাসে।

অন্যদিকে তথাকথিত শাশুড়ি-বৌমার লড়াই বা একে অপরকে খাটো দেখানোর কোনও গল্প নেই এই ধারাবাহিকে। এই গল্পের আবার শাশুড়ি-বৌমা একে অপরের সহপাঠী। তাই শাশুড়ি-বৌমার এই ভিন্ন স্বাদের সম্পর্ক পাল্টে দিয়েছে দর্শকদের মনের ভাবনা।

তবে কনীনিকা একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হলেও অরুণিমার সম্পর্কে দর্শক খুবই কম জানেন। অরুনিমা খুব ছোট বয়সেই নান্দীকার থিয়েটারের সঙ্গে যুক্ত হন। অভিনয় শেখার পাশাপাশি পড়াশোনাও চালিয়ে গেছেন তিনি সমান তালে।

বর্তমানে কম্পিউটার সাইন্স নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা করছেন তিনি। ধারাবাহিকে তাঁর এই প্রথম অভিনয় বলে অভিনয় জগতে এটা তাঁর প্রথম কাজ নয়। এর আগে বেশ কিছু ওয়েব সিরিজ এবং সিনেমায় কাজ করেছেন তিনি।

তৃতীয় অধ্যায়’ এবং ‘বেলাশেষে’ নামক দুটি বাংলা সিনেমায় দেখা গিয়েছে তাঁর অভিনয়। এমনকি কাজের সূত্রে ধারাবাহিকে কাজ করার আগে থেকেই ধারাবাহিকের জগতের দুই তারকা ঋষভ চক্রবর্তী এবং অনুমিতা দত্তের সঙ্গে ছিল তাঁর বন্ধুত্ব। এখন আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অরুণিমা। ধারাবাহিকে তার স্বামীর চরিত্রে অভিনয় করা টিপু ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জীর সঙ্গেও সুসম্পর্ক গড়ে উঠেছে অরুণিমার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button