Tollywood

মাধ্যমিকও পাশ করেননি গৌরী এলো’র মেঘনা মাইতি! জেনে নিন অভিনেত্রীর আসল পরিচয়

প্রতিটি বাঙালির বাড়িতেই সন্ধ্যে হলে টেলিভিশনের পর্দায় একের পর এক চলতে থাকে ধারাবাহিক। এই মুহূর্তে ঠান্ডা লড়াই চলছে স্টার জলসা এবং জি বাংলা চ্যানেলে। আর দর্শকদের জন্যেই প্রতিনিয়ত চ্যানেল কর্তৃপক্ষরা হাজির হচ্ছে নতুন নতুন ধারাবাহিক নিয়ে। এবার আসতে চলেছে আবার এক নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’।

জি বাংলার নতুন ধারাবাহিক গৌরী এলো ইতিমধ্যেই এসে গিয়েছে প্রকাশ্যে। প্রোমো দেখে দর্শকরাও বলা শুরু করেছেন ‘পিলু’ আর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর পর টিআরপির লড়াইয়ে পিছিয়ে পড়া জি বাংলার জন্যে তুরুপের তাস হতে চলেছে গৌরী।

 

আর এই ধারাবাহিকের মাধ্যমেই অভিনয় জগতে প্রবেশ করলেন অভিনেত্রী মেঘনা মাইতি। কে তিনি? নায়িকা নবাগতা হলেও এর আগে জি বাংলার ডান্স বাংলা ডান্স মঞ্চে দেখা গেছে তাঁকে।

ধারাবাহিকের প্রমোশনে ‘দাদাগিরি’ র মঞ্চে উপস্থিত হয়েছিলেন ‘গৌরী এলো’র কলাকুশলীরা। শুনলে অবাক হবেন, জি বাংলার এই হবু নায়িকা এখনও পর্যন্ত মাধ্যমিক ও পাশ করেননি। তিনি এখন মাত্র দশম শ্রেণীতে পড়ছেন। মফস্বল মুর্শীদাবাদের মেয়ে মেঘনা পড়াশোনা করছেন কাশীশ্বরী গার্লস হাই স্কুলে। নাচ বরাবরই ছিল তাঁর প্যাশন। তাই বাংলার অন্যতম জনপ্রিয় ড্যান্স রিয়ালিটি শোয়ে যোগ দিয়েছিলেন তিনি। এই সিরিয়ালটি তৈরি করছে ‘ক্রেজি আইডিয়াস মিডিয়াজ’। এর পাশাপাশি এই সিরিয়ালে দেখা মিলবে একধিক জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button