Tollywood

Rupanjana Mitra: অরিন্দম শীলের লালসার শিকার হওয়ার অভিযোগ, নিজের থেকে সাত বছরের ছোট অভিনেতাকে বিয়ে, তারপর ডিভোর্স!অভিনেত্রী রূপাঞ্জনার জীবনের পরতে পরতে লুকিয়ে আছে কেচ্ছা কাহিনী

বর্তমান সময়ে টেলিভিশনের দুনিয়ায় এক অতি পরিচিত মুখ তিনি। নাম রূপাঞ্জনা মিত্র। ছোট পর্দা এবং বড় পর্দা উভয় ক্ষেত্রেই সমানভাবে প্রশংসা অর্জন করেছেন তিনি দর্শকদের থেকে। বহু বছর পর আবার ছোট পর্দায় ফিরে এসেছেন এই নায়িকা।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। অনুরাগের ছোঁয়া নাম জানে না এমন বাঙালি দর্শক অবশ্য খুঁজে পাওয়া মুশকিল। লাবণ্য চরিত্রের মাধ্যমে বিশেষ ভূমিকায় অবতীর্ণ হয়েছেন রূপাঞ্জনা মিত্র।

 

View this post on Instagram

 

A post shared by Rupanjana Mitra💫🧿🇮🇳 (@rupanjanamitra_official)

সম্প্রতি নায়িকাকে কেন্দ্র করে একটি বিতর্কের সূত্রপাত হয়। আসলে তিনি জনপ্রিয় পরিচালক অরিন্দম শিলের বিরুদ্ধে যৌ’ন হেনস্থার অভিযোগ এনেছিলেন। কিছু বছর আগে নাকি পরিচালক নিজের কলকাতার অফিসে নায়িকাকে ডেকে পাঠান ভূমিকন্যা সিনেমার স্ক্রিপ্ট বোঝানোর জন্য। সেখানে সেই মুহূর্তে নায়িকা ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। তাই বিভিন্ন অশ্লীল অ’ঙ্গভঙ্গি এবং ইশারা করতে থাকেন পরিচালক। ভয় পেয়ে পালিয়ে আসেন।

এরপরেও প্রচুর বিতর্ক হয়েছে তবে তার মধ্যেও নিজের অসাধারণ অভিনয়ের দক্ষতার জন্য দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছেন। কিন্তু সত্যি কথা বলতে কাজের বাইরেও ব্যক্তিগত জীবনেও একাধিক উত্থান পতন দেখেছেন তিনি।

২০১৭ সালের বিবাহ বিচ্ছেদ হওয়ার পর সিঙ্গেল মাদার হিসেবে নিজের সন্তানকে বড় করে তুলছেন তিনি। সবেমাত্র ৮ বছর বয়স ছেলের। তবে অভিনেত্রী যে একেবারে একা সেটা বলা যায় না। কারণ পাশে ছায়াসঙ্গীর মতো রয়েছেন বিশেষ অভিনেতা তথা পরিচালক রাতুল মুখার্জি।

বাঘ বন্দী খেলা সিরিয়ালে শেষবার দেখা গিয়েছিল এই অভিনেতাকে। তবে নায়িকার সঙ্গে এই অভিনেতার সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হয়েছে টলিউডে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এক সাক্ষাৎকারে নায়িকা বলেছেন একটি মিষ্টি সম্পর্কে এখন রয়েছেন। রাতুলের সঙ্গে তাঁর একটা বয়সের ফারাক রয়েছে। কিন্তু দুজনেই চান সম্পর্কটা একটা পরিণতি পাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button