Koel Mallick: এখনো টলিউডের টপ স্থানে তিনি! বাবা যেমন সুপারস্টার, মেয়েও তেমন সুপারস্টার! একটি সিনেমার জন্য কত পারিশ্রমিক হাঁকান কোয়েল?

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির সুপারস্টার রঞ্জিত মল্লিকের মেয়েকে কে না চেনে! কিন্তু অভিনেত্রী কোয়েল মল্লিক বাবার পরিচয় দিয়ে নয় বরং সম্পূর্ণ নিজের পরিশ্রম এবং অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জিতেছেন। শুধু সময় থেকে এখন পর্যন্ত ধীরে ধীরে নিজেকে পরিপূর্ণ করেছেন এবং নিজেকে পাল্টেছেন চাহিদা অনুসারে। তার সিনেমাগুলোর দিকে নজর রাখলে বোঝা যাবে? শুরু থেকে এখন পর্যন্ত যে চরিত্রগুলি করেছেন সেগুলি একে অন্যের থেকে কতটা আলাদা।

ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় প্রায় দুই দশক ধরে রাজত্ব করছেন কোয়েল মল্লিক। তবে তাকে অহংকারহীন একেবারে মাটির মানুষ হিসেবেই চেনে তার ভক্তরা। মল্লিক পরিবারের মেয়ে বলে শুধু নয় একদম সাধারণ মানুষের মতোই থাকতে ভালোবাসেন। শিক্ষিত এবং রুচিশীল বনেদি বাড়ির আভিজাত্য তার মধ্যে রয়েছে রন্ধ্রে রন্ধ্রে।

আজকাল যেখানে গ্ল্যামার দুনিয়ায় রঙিন থাকতেই বেশিরভাগ তারকারা পছন্দ করে সেখানে এই নায়িকা সিনেমার বাইরে যেমন তেমনটাই তিনি মেলে ধরতে পছন্দ করেন। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে টলিউডে এন্ট্রি হয় তার। প্রায় ২০ বছর কাটিয়ে ফেলেছেন।

এবার আমরা জানতে পেরেছি কোয়েল মল্লিক সম্পর্কে এক অজানা এবং অবাক করে দেওয়া তথ্য। বিয়ে এবং সন্তান হওয়ার পর ছবির পরিমাণ কমিয়ে দিলেও কোয়েলের চাহিদা একই রকম থেকে গেছে তার ভক্তদের কাছে। ছবির সংখ্যা কমালেও, কোয়েলের পারিশ্রমিক কিন্তু কমিয়ে ফেলেননি তিনি। সময়ের সাথে সাথে সেই অংক বেড়েছে।

জানা যায় এক একটি ছবি করতে কোয়েল মল্লিক এই মুহূর্তে নেন ৫০-৬০ লাখ টাকা পারিশ্রমিক। যদিও এই তথ্যের সত্যতা নিয়ে মতান্তর রয়েছে। কোয়েল নিজে এই বিষয়ে কোনও প্রকার মন্তব্য করেননি।

Back to top button