Tollywood

Saswata Chatterjee: রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ে চাইলেই টেক্কা দিতে পারে যে কোনো অভিনেত্রীকে! চিনে নিন তাকে

টলিউড জগতের এক উজ্জ্বল নক্ষত্র হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। অবশ্য শুধুমাত্র টলিউড বললে ভুল হবে পাশাপাশি দিনে সমান ভাবে বলিউড দুনিয়াকেও মাতিয়ে রেখেছেন নিজের অভিনয়ের মাধ্যমে। আর সম্প্রতি আবার দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করে চলেছেন।

কিছুদিন আগেই দক্ষিনী ছবির সুপারস্টার প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং কিংবদন্তি অমিতাভ বচ্চনের সাথে একটি ছবিতে শুটিং শেষ করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অভিনেতার কাজের জগতের বাইরেও একটি ব্যক্তিগত দুনিয়া রয়েছে যেখানে তাঁর কাছে সবথেকে প্রিয় হল তাঁর মেয়ে।


মেয়ের নাম হিয়া। শাশ্বত চ্যাটার্জির বাবাও ছিলেন টলিউডের স্বর্ণযুগের অন্যতম প্রখ্যাত অভিনেতা শুভেন্দু চ্যাটার্জি। অভিনেতার স্ত্রী হলেন মহুয়া চ্যাটার্জি এবং তিনি আবার পেশায় একজন শিক্ষিকা। হিয়া ছোটবেলা থেকেই বাবা মায়ের কাছে মানুষ হয়েছে। জন্মসূত্রেই ফিল্মি পরিবেশে থাকায় ছোটবেলা থেকেই তার অভিনয় জগতের সঙ্গে পরিচয় ঘটে গেছে।

ছোটবেলা থেকেই অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ে পড়াশোনায় খুব ভালো। লা মার্টিনা থেকে স্কুলের পড়াশোনা শেষ করে এখন সে সেন্ট জেভিয়ার্স কলেজে পড়ছে। আর দেখতেও তেমন সুন্দরী। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার কিছু সুন্দর ছবি। হিয়া নিজে কিন্তু বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মস্ত বড় ফ্যান। আর যেহেতু তার বাবা দীপিকার সঙ্গে অভিনয় করেছেন দীপিকা সেটা জানতে পেরে তাঁর ছোট্ট অনুরাগীর জন্য উপহার পাঠিয়েছেন। যেহেতু বরাবর ফিল্মি পরিবেশে বড় হয়েছে হিয়া তাই পরবর্তীকালে নিজের বাবা এবং ঠাকুরদার মত অভিনয়টাকেই পেশা হিসেবে বেছে নেবে কিনা সেটা ভবিষ্যৎ বলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button