Connect with us

Tollywood

ছটপটে দুরন্ত অপু হঠাৎ দীপুর কোলে উঠেই শান্ত!তবে কি এবার অপু দীপুর মিলন আসন্ন?

Published

on

জনপ্রিয় ধারাবাহিক অপরাজিত অপু নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা সর্বদা তুঙ্গে।ধারাবাহিকের অপু যেন সর্বদাই দুরন্ত। লাফালাফি করে, চিৎকার করে বাড়ি মাথায় তুলছে। শ্বশুরবাড়ি হোক বা বাপের বাড়ি সর্বত্র একই অবস্থা।

সেই দুরন্ত এক রত্তি অপু এখন এক্কেবারে শান্ত।দীপুর কোলেও চেপেছে। তবে কি এবার অপু দীপুর মিলন? দর্শকরা অবশ্য সেই আশায় আছেন।দীপুর কোলে উঠে কেমন লাগলো অপুর?

সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান ‘‘একটানা দাঁড়িয়ে অভিনয়ের পরে বেশ কিছু দিন বসতে পারলাম। খুব খারাপ লাগেনি কিন্তু।’’ পাশাপাশি তিনি আরো বলেন ‘‘যতক্ষণ পারতাম, হুইল চেয়ারেই বসে থাকতাম। আহঃ কী আরাম!’’। পাশাপাশি দাড়িয়ে অভিনয় নিয়ে তিনি আরো জানান অভিনয় জানলে সে সবরকম অভিনয় করতে পারবে। অপরাজিত অপু প্রসঙ্গে তিনি বলেন ‘‘সবাই কেমন সেজেগুজে দাঁড়িয়ে অভিনয় করতেন! আর বসে থাকায় আমার সুন্দর সাজ কেউ ভাল করে দেখতেই পেত না। তবু সাজতে ছাড়িনি’’।

রোহণের কোলে উঠে যে তিনি বেজায় খুশি সেকথাও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী।হাসতে হাসতে অভিনেত্রী জানান‘‘প্রদীপ জ্বালানোর দৃশ্য ছিল। রোহনের গলা না জড়িয়ে প্রদীপ জ্বালাতে হবে। কয়েক সেকেন্ড এ ভাবে থাকার পরেই রোহন বলে ওঠে ‘‘এক্ষুনি নাম। আর তোকে কোলে নিয়ে থাকতে পারছি না!’’ তবে ‘অপু’ কি খুব ভারী? ‘‘না না! আমি বেশ হালকা। আসলে ওর পক্ষেও এ ভাবে অভিনয় করতে অসুবিধে হচ্ছিল। তখন আবার গলা জড়িয়ে বাকি শটগুলো দিয়েছি’’ জানান অভিনেত্রী।

তবে ফের সময় পেলে দীপুর কোলে উঠে পড়বেন তিনি।

 

Trending