Tollywood

‘একবার শুলেই কি সম্পর্কে আসতে হবে নাকি?’ দেব-রুক্মিণীর কিশমিশের ট্রেলারের হাত ধরে সাবালক হলো বাংলা সিনেমা!

গত দুই বছরে টলিউড ইন্ডাস্ট্রি শুরুর দিকে করোনার কারণে সেরকম ভাবে কিছুই করে উঠতে পারেনি। তবে ২০২১ সালের পুজোর সময় থেকে একের পর এক বাংলা ছবি রিলিজ হতে থাকে। পুজোর সময় মুক্তি পায় জিতের বাজি এবং দেবের গোলন্দাজ। গোলন্দাজ চুটিয়ে ব্যবসা করে বক্স অফিসে।

এরপরে ডিসেম্বরে আসে দেবের টনিক যেটা এখনও বিভিন্ন হলে হাউসফুল যাচ্ছে। দক্ষিণ ভারতীয় ছবি পুষ্পার সঙ্গে সমানে সমানে টক্কর দিয়েছে দেবের টনিক। আর এপ্রিল মাসে আরো একবার নিজের জাদু দেখাতে চলেছেন টলিউডের সুপারস্টার দেব।

গতে বাঁধা কমার্শিয়াল ছবি থেকে নিজেকে বহুদিন আগেই সরিয়ে নিয়ে এসেছেন দেব।এখন অনেক বেছে বেছে চিত্রনাট্যের পছন্দ করেন এবং সেই মতো অভিনেতা হিসেবে ক্রমাগত নিজেকে ভাঙাচোরা করে যাচ্ছেন এই তারকা সাংসদ।

তবে শুধু অভিনয়ই নয় নিজের প্রযোজনা সংস্থাকেও দুর্দান্তভাবে চালাচ্ছেন তিনি।দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফ থেকে রিলিজ হওয়ার টনিক দেবকে ভালই লাভ দিয়েছিল। আর এবার আগামী 29 এপ্রিল প্রেক্ষাগৃহে আসতে চলেছে দেব রুক্মিণী অভিনীত ছবি কিশমিশ।যে সিনেমা প্রকাশ হওয়ার কথা ছিল আজ থেকে দুবছর আগে কিন্তু করোনার কারণে সমস্ত শুটিং পিছিয়ে তার মুক্তি পাচ্ছে আগামী মাসে।

২ ঘণ্টা আগে রিলিজ হয়েছে তার ট্রেইলার এবং ইতিমধ্যেই প্রায় ৫০ হাজার মানুষ দেখে ফেলেছেন দেব রুক্মিণীর কিশমিশের এর ট্রেলার। এখানে দেব রুক্মিণীকে মিনিটে একই সঙ্গে বহু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। কলেজ টপার রোহিণীর প্রেমে পরবে সাদামাটা গোলগাল চশমা পরা টিনটিন। আমি ভার্সেস তুমি টা কখন আমি ভার্সেস আমি হয়ে যাবে সেটা বোঝা যাবে না।

এছাড়াও রয়েছে একাধিক বর্তমান প্রেক্ষাপটের সংলাপ। যেখানে রুক্মিণী কে বলতে শোনা গেল আমি তোর সাথে একবার শুয়েছি মানেই কি সম্পর্কে আসবো নাকি? এছাড়াও “ভালোবাসা শব্দটা ঠিক কিশমিশের মতো। দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি…।”  ট্রেইলারের একদম শুরুতেই শোনা যায় এইরকম কথা।এছাড়াও দেব রুক্মিণী কি আমরা আবার দেখতে পাবো যে তারা পঞ্চাশের দশকের ক্যারেক্টার হয়ে ফিরে এসেছে।

তাই এই ছবি যে একদম অন্যধারার বাংলা ছবি হতে চলেছে একথা ট্রেইলার দেখে একদম স্পষ্ট।দেবের অনুরাগীরা তো ইতিমধ্যেই বলতে শুরু করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় যে গুরুর ছবি সুপারহিট। দেব রুক্মিণীর আরেকটি ছবিতে দর্শকের মন জয় করে নিতে চলেছে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button