Tollywood

মুক্তির দিনেই কেজিএফকে টক্কর দিয়ে হাউসফুল দেবের কিসমিস! ‘যারা দেখেছেন তারা গল্প বলে দেবেন না’, আর্জি দেব রুক্মিণীর

আজ বড় পর্দায় মুক্তি পেলে দেব এবং রুক্মিণী মৈত্র অভিনীত সিনেমা কিসমিস। দীর্ঘ সময় ধরে এ সিনেমা নিয়ে চর্চা থেকেছে।

করোনা পরবর্তী সময়ে সিনেমাহলগুলো খোলার পর এই নিয়ে দেবের তৃতীয় সিনেমা এটি। গোলন্দাজ, টনিক আর এখন কিশমিশ , তাই দর্শক বলছে ভাগ্য বেশ ভালই যাচ্ছে দেবের।

হিন্দি আর দক্ষিণী ভাষার ছবির দাপটে বাংলা ছবির বাজার কমছে। কিন্তু এমন অবস্থায় বাংলা সিনেমা যেভাবে একের পর এক ব্রম্ভাস্ত্র ছুঁড়ছে তাতে আশা করা যাচ্ছে আবার জেগে উঠবে ইন্ডাস্ট্রি।

দু বছর আগে থেকে এই ছবি নিয়ে উন্মাদনা তৈরি হয়েছিল। মহামারীর কারণে বারবার বেশকিছু সিনেমার মুক্তি পিছিয়ে গেছে। আর তার মধ্যে কিসমিস ছিল অন্যতম। শুক্রবার মুক্তি পেল কিশমিশ। শোনা যাচ্ছে প্রথম দিনেই রীতিমতো হাউসফুল হয়ে গিয়েছে।

Kishmish (2022) - IMDb

দক্ষিণ কলকাতার নামী সিনেমা হল নবীনাতে প্রথম দিনের শো হাউজফুল। দেবকে শুভেচ্ছা বার্তা দিয়ে সিনেমা হলের তরফে জানানো হয়েছে, ৮২১ টি আসন ভরে গিয়েছে শুরুতেই।

শুভেচ্ছা বার্তাটির স্ক্রিনশট শেয়ার করে দেব লিখেছেন, ‘সকলকে ধন‍্যবাদ, কৃতজ্ঞ।’ সঙ্গে আরো একটি ভিডিও শেয়ার করে সকলকে একটি বার্তা দিতে চেয়েছেন দেব এবং রুক্মিণী। এখন বহু ছবি পাইরেসির শিকার হচ্ছে।

তাই সকলকে অনুরোধ যে যারা ইতিমধ‍্যেই কিশমিশ দেখে নিয়েছেন তাদের অনেক ধন‍্যবাদ কিন্তু তারা যেন অন‍্যদের ছবির গল্পটা জানিয়ে না দেন। প্রেক্ষাগৃহে গিয়েই ছবিটা দেখার অনুরোধ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button